BREAKING NEWS

২১ ফাল্গুন  ১৪২৭  শনিবার ৬ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

অভিমান নিয়ে তৃণমূলেই থাকবেন? জল্পনার জট খুললেন না ডায়মন্ড হারবারের বিধায়ক

Published by: Sucheta Sengupta |    Posted: January 22, 2021 3:12 pm|    Updated: January 22, 2021 7:37 pm

An Images

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: তৃণমূলেই (TMC) থাকছেন নাকি দলবদলের স্রোতে গা ভাসাচ্ছেন তিনিও? আগামী ১ ফেব্রুয়ারি ফেসবুক লাইভে এ নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করতে পারেন ডায়মন্ড হারবারের দু’বারের বিধায়ক (MLA) দীপক কুমার হালদার। উল্লেখ্য, দিন কয়েক আগেই শোভন চট্টোপাধ্যায়ের কলকাতার বাড়িতে এসে তাঁর সঙ্গে বেশ কিছুক্ষণ একান্তে বৈঠক করে যান তিনি। বেরিয়ে অবশ্য কোনও রাজনৈতিক আলোচনা হয়নি বলেই তিনি দাবি করেন। জানিয়েছিলেন, শোভনবাবুর সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক। তাই কলকাতায় কাজে এসে তাঁর সঙ্গে একবার দেখা করলেন।

ডায়মন্ড হারবার থেকে তৃণমূল প্রার্থী হিসেবে দু’বার জিতেছেন বিধায়ক দীপক কুমার হালদার। সম্প্রতি তিনি ‘বেসুরো’ হওয়ায় তাঁর তৃণমূলে থাকা বা দলত্যাগ নিয়ে রাজনৈতিক মহলে বেশ কিছুদিন ধরেই চলছে জল্পনা। শুক্রবারই ‘সংবাদ প্রতিদিন’কে বিধায়ক জানিয়েছেন, “রাজনীতি আর করব কিনা, সেটাই এখন ভাবছি। তৃণমূল ছাড়া বা অন্য দলে যোগ দেওয়ার বিষয়ে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত এখনও নিইনি। তবে খুব তাড়াতাড়িই হয়ত সেই সিদ্ধান্ত নিয়ে ফেলব। আগামী ১ ফেব্রুয়ারি ফেসবুক লাইভে এসে আমার ভবিষ্যৎ পরিকল্পনার কথা এলাকার মানুষকে জানানোর ইচ্ছে রয়েছে। এলাকার মানুষের ভোটে জিতেছি। মানুষই আমার গণদেবতা। তাই সিদ্ধান্ত নেওয়ার আগে ইতিমধ্যে তাঁদের অনেকের সঙ্গেই কথা বলেছি, এখনও বলছি। তাঁদের মতামত জানার চেষ্টা করছি। মানুষ যা বলবেন, সে পথেই হাঁটব।”

[আরও পড়ুন: ফেব্রুয়ারিতে নন্দীগ্রাম যেতে পারেন ‘প্রার্থী’ মমতা, ভোটযুদ্ধের প্রস্তুতিতে ব্যস্ত তৃণমূল]

বেশ কিছুদিন ধরেই ‘বেসুরো’ ডায়মন্ড হারবারের তৃণমূল বিধায়ক। তৃণমূল ছেড়ে বিজেপিতে (BJP) যোগ দেওয়া কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee) সঙ্গে কিছুদিন আগে একান্তে সাক্ষাতের পাশাপাশি অভিমানও প্রকাশ করেছেন তিনি। কখনও অভিযোগ তুলেছেন, তাঁকে গত সাড়ে চার বছর ধরে এলাকার মানুষের উন্নয়নে কোনও কাজ করতে দেওয়া হয়নি। আবার কখনও বলেছেন, তিনি যে একজন বিধায়ক, তা বোধহয় অনেকে ভুলে গেছেন। কোনও সরকারি অনুষ্ঠানেই আর আমন্ত্রণ জানানো হয় না তাঁকে।

[আরও পড়ুন: নিশীথ প্রামাণিকের খাসতালুক বিজেপি কার্যালয়ে আগুন, অভিযোগ শাসকদলের বিরুদ্ধে]

এরই মধ্যে উল্লেখযোগ্য, আগামী ২৯ ও ৩০ জানুয়ারি কুলপিতে সরকারি পরিচালনায় অনুষ্ঠিত ডায়মন্ডহারবার শ্রমিক মেলার আমন্ত্রণপত্রে নাম রয়েছে বিধায়কের। এতদিন তা থাকত না। আর এ নিয়ে শুরু হয়েছে নতুন জল্পনা। অন্যদিকে, সোশ্যাল মিডিয়ায় বিজেপির এক রাজ্য নেতার একটি পোস্ট ঘিরেও চলছে আলোচনা। পোস্টে ওই বিজেপি নেতা লিখেছেন, আগামী ২ ফেব্রুয়ারি বারুইপুরে যোগদান মেলায় ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদার-সহ প্রায় ২০ জন তৃণমূল নেতৃত্ব বিজেপিতে যোগ দিচ্ছেন। শেষপর্যন্ত বিধায়ক কী সিদ্ধান্ত নেন, সেটাই এখন দেখার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement