BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ফেব্রুয়ারিতে নন্দীগ্রাম যেতে পারেন ‘প্রার্থী’ মমতা, ভোটযুদ্ধের প্রস্তুতিতে ব্যস্ত তৃণমূল

Published by: Tiyasha Sarkar |    Posted: January 22, 2021 12:53 pm|    Updated: January 22, 2021 3:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নন্দীগ্রামে দাঁড়িয়ে সেখানকার প্রার্থী হবেন বলে জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। নেত্রীর ঘোষণার পর থেকেই ভোটের প্রস্তুতি শুরু করে দিয়েছেন স্থানীয় তৃণমূল নেতারা। শুরু হয়েছে দেওয়াললিখনও। সূত্রের খবর, এবার জনসংযোগ বাড়াতে নন্দীগ্রাম যাচ্ছেন শাসকদলের প্রথম সারির নেতারা। ফেব্রুয়ারিতে যেতে পারেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ও (Mamata Banerjee)।

একুশের নির্বাচনই এখন পাখির চোখ তৃণমূল-বিজেপির। বাংলায় নিজেদের মাটি শক্ত করতে মরিয়া চেষ্টা চালাচ্ছে গেরুয়া শিবির। এদিকে বিনা লড়াইয়ে এক ইঞ্চি জমি ছাড়তেও রাজি নয় তৃণমূল। এই পরিস্থিতিতে শুভেন্দু অধিকারী-সহ একাধিক নেতার দলত্যাগ তৃণমূলে প্রভাব ফেলবে বলেই মনে করছিলেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। কিন্তু তৃণমূল বারবারই জানিয়েছে দলত্যাগের প্রভাব পড়বে না দলে। যে নন্দীগ্রাম থেকে লড়াই শুরু করেছিলেন তৃণমূল সুপ্রিমো, একুশে বাংলার দায়িত্ব নিজের হাতে রাখতে আসন্ন বিধানসভায় সেখান থেকেই প্রতিদ্বন্দিতা করার সিদ্ধান্ত নেন তিনি। শুভেন্দুর গড়ে তৃণমূলের মাটি শক্ত করতে ইতিমধ্যেই প্রচার শুরু করেছে শাসকদলের নেতা-কর্মীরা।

[আরও পড়ুন: ‘স্বাস্থ্যসাথী’ কার্ডেই বাঁচল প্রাণ, মুখ্যমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ বালুরঘাটের কেবলকর্মী]

মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন জানানোর পরই চ্যালেঞ্জ ছুঁড়ে শুভেন্দু বলেছিলেন, “মাননীয়াকে হাফ লাখ ভোটে হাবার। ” পালটা দিয়েছে তৃণমূলও। শাসকদলের নেতাদের চ্যালেঞ্জ, কমপক্ষে পঞ্চাশ হাজার ভোটে জিতবেন মমতা।

[আরও পড়ুন: দেশের দৈনিক করোনা সংক্রমণ ফের নিম্নমুখী, ভ্যাকসিন পেলেন ১০ লক্ষের বেশি মানুষ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement