১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিধায়ক রাজ চক্রবর্তীর উপর হামলা! তুমুল উত্তেজনা টিটাগড়ে

Published by: Tiyasha Sarkar |    Posted: January 25, 2022 7:45 pm|    Updated: January 25, 2022 7:57 pm

TMC MLA Raj Chakraborty attacked by goons in Titagarh | Sangbad Pratidin

ফাইল ছবি।

অর্ণব দাস, বারাকপুর: নিজের বিধানসভা এলাকায় তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) উপর হামলার অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার টিটাগড়ে (Titagarh)। এই ঘটনার পরই চ্যালেঞ্জ ছুঁড়ে বিধায়ক বলেন, “টিটাগড়কে আমি শান্ত করবই।”

জানা গিয়েছে, টিটাগড় পুরসভার তরফে একটি পার্ক তৈরি করা হয়েছে বড় মসজিদ এলাকায়। মঙ্গলবার পুরসভার প্রশাসক বারাকপুরের বিধায়ককে সঙ্গে নিয়ে পার্কটির উদ্বোধন করেন। অভিযোগ, সেখানেই দুষ্কৃতীরা রাজ চক্রবর্তীকে আক্রমণের চেষ্টা করে। নিরাপত্তারক্ষীরা থাকায় রাজ চক্রবর্তীর কাছে পৌঁছতে পারেনি দুষ্কৃতীরা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

[আরও পড়ুন: জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে জঙ্গিপুরের বিধায়ক জাকির হোসেনের কনভয়, জখম ৩]

খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে যান বারাকপুরের পুলিশ কমিশনার মনোজ ভার্মা, ব্যারাকপুর পুলিশ কমিশনারে জয়েন্ট সিপি অজয় ঠাকুর ও খড়দহ থানার ভারপ্রাপ্ত আধিকারিকরা। পরে বিধায়ক সুবোধ অধিকারী, নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক, কামারহাটির বিধায়ক মদন মিত্রও ঘটনাস্থলে যান। এ বিষয়ে রাজ বলেন, “টিটাগড়কে সুন্দর করে তোলা হচ্ছে সেটা অনেকের ভাল লাগছে না। সেই কারণে অশান্তি ছড়ানোর চেষ্টা করছে।” এরপরই দুষ্কৃতীদের হুঁশিয়ারি দিয়ে রাজ বলেন, “টিটাগড়কে আমি শান্ত করবই। এভাবে ভয় দেখানো যাবে না।”

পুলিশের তরফে জানানো হয়েছে, “পুরসভার তরফে পার্ক করা হয়েছে। উদ্বোধনে উত্তেজনা ছড়ায়। বিধায়ককে আক্রমণের চেষ্টা করা হয়।” জানা গিয়েছে, ওই এলাকাটি অন্ধকারাচ্ছন্ন, অপরাধজগতে জড়িতদের আনাগোনা লেগেই থাকে। ওই এলাকায় পার্ক তৈরি হওয়ায় তাঁদের সমস্যা হতে পারে। সেই কারণেই এই হামলা বলে দাবি পুলিশের। পাশাপাশি জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের দ্রুতই শনাক্ত করা হবে।

[আরও পড়ুন: মমতাকে মেসির সঙ্গে তুলনা জয়প্রকাশের, ‘দেরিতে হলেও বাস্তব কথা বলছেন’, মন্তব্য কুণালের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে