১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে জঙ্গিপুরের বিধায়ক জাকির হোসেনের কনভয়, জখম ৩

Published by: Tiyasha Sarkar |    Posted: January 25, 2022 2:33 pm|    Updated: January 25, 2022 2:43 pm

TMC minister Jakir Hussein's convoy suffers accident | Sangbad Pratidin

কল্যাণ চন্দ, বহরমপুর: এবার দুর্ঘটনার কবলে জঙ্গিপুরের বিধায়ক জাকির হোসেন। মঙ্গলবার দুপুরে মুর্শিদাবাদের তালাই মোড় এলাকায় তাঁর কনভয়ের একটি গাড়িতে ধাক্কা দেয় ম্যাটাডোর। জখম হন ৩ জন পুলিশ কর্মী। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে কনভয় নিয়ে জঙ্গিপুর থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল বিধায়ক জাকির হোসেন (Jakir Hossain)। তালাই মোড় এলাকায় আচমকা একটি ম্যাটাডোর বিধায়কের পাইলট কারে ধাক্কা মারে। ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় দুটো গাড়ি। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনাস্থলে যান জঙ্গিপুর থানার পুলিশ। সূত্রের খবর, অল্পের জন্য রক্ষা পেয়েছেন জাকির হোসেন। তবে বিধায়কের নিরাপত্তার দায়িত্বে থাকা তিন পুলিশ কর্মী জখম হয়েছেন। তাঁদের নিয়ে যাওয়া হয়েছে স্থানীয় হাসপাতালে। এই ঘটনার তদন্তের দাবি জানিয়েছেন জাকির হোসেন। তাঁর কথায়, “একজন নিরাপত্তারক্ষীকে সরিয়ে নেওয়ার পর এই দুর্ঘটনা ঘটল। এর পিছনে ষড়যন্ত্র থাকতে পারে। সম্পূর্ণ তদন্ত হলেই প্রকাশ্যে আসবে আসল তথ্য।” 

[আরও পড়ুন: বেআইনিভাবে মসজিদ কমিটির জমি বিক্রির অভিযোগ, প্রতিবাদে প্রাক্তন তৃণমূল নেতার বাড়িতে ভাঙচুর-আগুন]

নিমতিতা কাণ্ডের পর হাসপাতালে জাকির হোসেন।

উল্লেখ্য, গতবছর ১৭ ফেব্রুয়ারি ভয়ংকর দুর্ঘটনার সম্মুখীন হয়েছিলেন বিধায়ক। ওইদিন রাতে নিমতিতা স্টেশনে বোমা বিস্ফোরণে গুরুতর আহত হন জাকির হোসেন সহ-২৭ জন। বিস্ফোরণে মন্ত্রীর বাঁ পা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল। সেদিন ভোররাতেই জাকিরকে ভরতি করা হয় এসএসকেএমে। আশঙ্কাজনক অবস্থায় কিছুদিন থাকার পর ধীরে ধীরে তাঁর অবস্থার উন্নতি হয়। সেই থেকে দীর্ঘদিন চলেছে চিকিৎসা। ভোটে দাঁড়ালেও একটি দিনের জন্যও প্রচারে বের হতে পারেননি। কোনওক্রমে অ্যাম্বুল্যান্সে করে গিয়ে জমা দিয়েছিলেন মনোনয়নপত্র।তারপর ফের হাসপাতালে ফিরে যান। তারপরও দীর্ঘদিন তাঁর চিকিৎসা চলে। বর্তমানে সুস্থ তিনি। ফিরে গিয়েছেন জঙ্গিপুরে। সেই ঘটনার পর এই দুর্ঘটনা স্বাভাবিকভাবেই তুলেছে একাধিক প্রশ্ন। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে