Advertisement
Advertisement

Breaking News

Abhishek Banerjee

‘গরমে ঠান্ডা থাকো’, নির্বাচনী প্রচারের ফাঁকে টিপস দিলেন অভিষেক

রাজ্যের অন্যান্য প্রার্থীদের হয়েও জেলায় জেলায় ঘুরে প্রচার করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ডায়মন্ড হারবারের সভায় জানালেন সেই অভিজ্ঞতার কথাও।

2024 Lok Sabha Election: Abhishek Banerjee shares tips to be cool in this hot summer
Published by: Sucheta Sengupta
  • Posted:April 28, 2024 7:27 pm
  • Updated:April 28, 2024 8:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা প্রায় দেড় মাস ধরে লোকসভা নির্বাচন। সাত দফায় ভোট গ্রহণ পর্বের দু দফা ইতিমধ্যে শেষ হয়েছে। বাকি এখনও ৫ দফা। তার মধ্যে বৈশাখের প্রখর দাবদাহ। তাপমাত্রা ৪০-৪২ ডিগ্রির নিচে নামছেই না। বাংলাতেও অসহ্য পরিস্থিতি। আবহাওয়ার এই পরিস্থিতির মাঝে নির্বাচনী প্রচার চলছে। বলা ভালো, ব্যালট যুদ্ধের আগে প্রচারেই লড়াইতে কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ যুযুধান প্রতিপক্ষরা। তার জন্য তীব্র তাপপ্রবাহ থেকে নিজেকে বাঁচিয়ে সুস্থ রাখাটা একটা বড় চ্যালেঞ্জ। প্রার্থীরা নিজেরাও এ বিষয়ে সচেতন। আর প্রচারের জন্য তাঁদের ভরসা দলের বুথ স্তরের কর্মীরা। তাই তাঁদেরও সুস্থ থাকা দরকার। দলের সেসব স্তরের কর্মীদের এবার সুস্থ থাকার টিপস দিলেন ডায়মন্ড হারবারের তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়।

রবিবার সাতগাছিয়ায় জনসভা থেকে নিজের কেন্দ্র ডায়মন্ড হারবারে (Diamond Harbour) প্রচার শুরু করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সভা থেকেই জনসাধারণ ও দলীয় কর্মীদের গরমে ঠান্ডা থাকার টিপস দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। সভা শেষের মুখে অভিষেক (Abhishek Banerjee) বলেন, ”প্রবল গরমে সবাইকে কাজ করতে হচ্ছে। আমি বলব দলের যারা কাজ করছ, সারাদিন প্রচুর জল খাও। তোমাদের জীবন আমাদের কাছে মণিমুক্তোর মতো মূল্যবান। নিজেদের সুস্থ রাখো। আর এই গরমে মাথা ঠান্ডা রাখো।”

Advertisement

[আরও পড়ুন: বঙ্গে মুখ্যমন্ত্রীর মুখ কি শুভেন্দু? সোজাসাপ্টা জবাব দিলীপ ঘোষের]

লোকসভা নির্বাচনে  (2024 Lok Sabha Election) তৃণমূলের অন্যতম তারকা প্রচারক অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়। নিজের কেন্দ্র ছাড়াও বাকি ৪১ কেন্দ্রে ঘুরে ঘুরে একাধিক জনসভা করছেন তিনি। উত্তর থেকে দক্ষিণে রোজদিনই যেতে হচ্ছে। কোনও কোনও দিন একাধিক রোড শো, সভাও করতে হচ্ছে। আগামী ১ জুন, শেষ দফা ভোটের দুদিন আগে পর্যন্ত এমনই চলবে। সেসব অভিজ্ঞতার কথা জানিয়ে সাতগাছিয়ার সভা থেকে অভিষেক বললেন, ”কোনও কোনও দিন ৩-৪ ঘণ্টা ঘুমনোর সময় পাচ্ছি না।  কিন্তু আপনাদের জন্য আমি নিরলসভাবে কাজ করে চলেছি, করবও। বাংলার জনগণের গর্জনের মধ্যে দিয়ে বিজেপিকে বিসর্জন দিতেই হবে।  আপনাদের সুবিচার পাইয়ে দিতে যতদিন দরকার, ততদিন আমি লড়ে যাব।” 

Advertisement

[আরও পড়ুন: বসের আচরণে অতিষ্ঠ, বসের সামনেই ঢোল বাজিয়ে নেচে চাকরি ছাড়লেন যুবক, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ