BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বেআইনিভাবে মসজিদ কমিটির জমি বিক্রির অভিযোগ, প্রতিবাদে প্রাক্তন তৃণমূল নেতার বাড়িতে ভাঙচুর-আগুন

Published by: Tiyasha Sarkar |    Posted: January 25, 2022 2:05 pm|    Updated: January 25, 2022 2:12 pm

Former TMC leader's house allegedly vandalized by mob | Sangbad Pratidin

ফাইল ছবি।

অরিজিৎ গুপ্ত, হাওড়া: মসজিদ কমিটির জমি বেআইনিভাবে বিক্রি করে দেওয়ার অভিযোগ। প্রাক্তন তৃণমূল নেতার বাড়িতে হামলা চালাল স্থানীয়রা। আগুন ধরিয়ে দেওয়া হয়। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়ার (Howrah) ডোমজুড়ে। ইতিমধ্যেই পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

জানা গিয়েছে, ধৃত ব্যক্তির নাম দাউদ মিদ্দে। হাওড়ার ডোমজুড়ের বেগড়ি গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন উপপ্রধান ছিলেন তিনি। একটা সময়ে তৃণমূলের সঙ্গে যুক্ত ছিলেন। স্থানীয়দের অভিযোগ, বহুদিন ধরেই দুর্নীতি করছিলেন তিনি। সম্প্রতি প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। স্থানীয়রা জানান, তাঁরা জানতে পেরেছে মসজিদের ১৮ শতক জমি বেআইনিভাবে বিক্রি করে দিয়েছেন দাউদ। এতেই ক্ষোভের পারদ চড়তে থাকে স্থানীয়দের। মঙ্গলবার সকালে হঠাৎ দাউদ মিদ্দার বাড়িতে চড়াও হন এলাকার বাসিন্দারা। ব্যাপক ভাঙচুর চালানো হয় তাঁর বাড়িতে। জ্বালিয়ে দেওয়া হয় আগুন।

[আরও পড়ুন: ভাটপাড়া গুলি কাণ্ডে অর্জুন সিংয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের, তদন্ত শুরু করল পুলিশ]

ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলেযায় বিশাল পুলিশ বাহিনী। তাঁদের সামনেও ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। পরিস্থিতি আয়ত্তে আনতে অবশেষে নামানো হয় ব়্যাফ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত দাউদকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার পর বেশ কিছুটা সময় পেরিয়ে গেলেও এখনও থমথমে এলাকা। যাতে নতুন করে উত্তেজনা না ছড়ায় সেই কারণে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। 

[আরও পড়ুন: মাদুলি নিলে উধাও হবে করোনা! আদালতে আত্মসমর্পণ করলেন বিভ্রান্তি ছড়ানো সেই ‘মাদুলিবাবা’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে