BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘যা করেছেন, ঠিক করেছেন’, শুভেন্দুকে সমর্থন করে জল্পনা বাড়ালেন আরেক তৃণমূল বিধায়ক

Published by: Sucheta Sengupta |    Posted: November 28, 2020 10:56 am|    Updated: November 28, 2020 11:00 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘যা করেছেন, ঠিক করেছেন।’ শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব ত্যাগ নিয়ে এমনই মন্তব্য করে জল্পনা আরও বাড়ালেন বারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত (Silbhadra Dutta)। তবে তিনিও কি ওই পথেই হাঁটবেন? এর জবাবে অবশ্য দল নিয়ে সম্প্রতি বেশ ক্ষোভপ্রকাশ করা বিধায়কের ইঙ্গিতবাহী মন্তব্য – ”ভবিষ্যতে ঠিক করব, কোন দলে থাকব।”

বারাকপুরের দু’বারের বিধায়ক শীলভদ্র দত্ত সম্প্রতি দল নিয়ে নিজের অসন্তোষের কথা প্রকাশ্যে এনেছিলেন। কখনও সোশ্যাল মিডিয়ায় পোস্ট, তো কখনও জনসভায় ভাষণ, সবেতেই প্রকাশ করছিলেন, এই মুহূর্তে দলকে তিনি কোন চোখে দেখছেন। এমনকী এও ঘোষণা করে দিয়েছেন যে পরবর্তী বিধানসভায় তিনি আর লড়বেন না। বারাকপুর থেকে তৃণমূল প্রার্থী হবেন অন্য কেউ। সেই ঘোষণা ছিল যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

[আরও পড়ুন: স্কুল খোলা নিয়ে অনিশ্চয়তা থাকলেও থেমে নেই কাজ, আগামী সপ্তাহ থেকেই শুরু হচ্ছে ভরতি]

এরপর তিনি টিম পিকে-র নাম না করে ‘বাজারি কোম্পানি’ তাঁকে রাজনীতির জ্ঞান দিচ্ছে, তিনি তা মেনে নিতে পারছেন না, এই বিরক্তিও গোপন রাখেননি। এরপরই জল্পনা আরও জোরদার হয়, তাহলে কি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবেন নাকি তৃণমূলে থেকেই ধীরে ধীরে নিষ্ক্রিয় হয়ে যাবেন? জনপ্রিয় এবং সজ্জন বিধায়কের রাজনৈতিক ভবিষ্যৎ ঠিক কোন পথে এগোবে, তা নিয়ে আলোচনা শুরু হয় চারপাশে।

[আরও পড়ুন: জল্পনায় সিলমোহর, তৃণমূল ছেড়ে পদ্মশিবিরে যোগ দিলেন বিধায়ক মিহির গোস্বামী]

শুক্রবার শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary) রাজ্য মন্ত্রিসভা থেকে পদত্যাগ করার পর সরাসরি তাঁকে সমর্থন করে বসলেন শীলভদ্র দত্ত। বললেন, ”উনি যা করেছেন, ঠিক করেছেন। আমি ওঁর ফ্যান।” শোনা গিয়েছে, আগামী কয়েকদিনের মধ্যে বারাকপুরের বিধায়কও সরকারি নিরাপত্তারক্ষী ছেড়ে দেবেন। তাহলে কি শুভেন্দুর পথেই হাঁটবেন? তা এখনও স্পষ্ট করেননি বারাকপুরের বিধায়ক। তবে একদা মুকুল রায় ঘনিষ্ঠ বিধায়ক আজ হোক বা কাল, সে পথেই যাবেন, এ বিষয়ে প্রায় নিশ্চিত রাজনৈতিক মহলের একাংশ। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দিলে, তাঁর সঙ্গে যে তৃণমূলের একটা বড় অংশই দল ছেড়ে বেরিয়ে যাবে, তা বোধহয় এখন বেশ টের পাচ্ছে খোদ তৃণমূলই (TMC)। তাই সাবধানী পদক্ষেপ নিচ্ছে দল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement