Advertisement
Advertisement
Soham Chakraborty

রেস্তরাঁ কাণ্ডে স্বস্তি! সোহমকে আগাম জামিন দিল বারাসত আদালত

এবিষয়ে কোনও মন্তব্য করেননি সোহম।

TMC MLA Soham Chakraborty is at Barasat court
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 13, 2024 11:35 am
  • Updated:June 13, 2024 2:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেস্তরাঁ কাণ্ডে আগাম জামিন নিতে বারাসত আদালতে সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। বৃহস্পতিবার সকাল ১০ টা নাগাদ আদালতে পৌঁছন তিনি। যদিও এবিষয়ে কোনও মন্তব্য করেননি তিনি। সোহমের কথায়, “বিষয়টা বিচারাধীন। যা বলার আইনজীবী বলবে। আমি কিছু বলব না।” বেলা ১ টা নাগাদ তাঁর জামিন মঞ্জুর করেন বিচারক।

বৃহস্পতিবার সকাল ১০ টা নাগাদ কনভয় নিয়ে বারাসত আদালতে যান তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী। প্রথমে আইনজীবীদের সঙ্গে কথা বলেন তারকা বিধায়ক। তার পর আদালত কক্ষের ভিতরে যান। সূত্রের খবর, আত্মসমপর্ণ করে আগাম জামিনের আর্জি জানান তিনি। বেলা ১ টা নাগাদ তাঁর জামিন মঞ্জুর করেন বিচারক। এবিষয় নিয়ে কোনও মন্তব্য করেননি অভিনেতা। সোহমের কথায়, “বিষয়টা বিচারাধীন। যা বলার আইনজীবী বলবে। আমি কিছু বলব না।”

Advertisement

[আরও পড়ুন: কুয়েতের অগ্নিকাণ্ডে মৃতদের পরিবারের পাশে প্রধানমন্ত্রী মোদি, ঘোষণা আর্থিক সাহায্যের]

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে সংবাদ শিরোনামে সোহম ও রেস্তরাঁ কাণ্ড। শুটিং করতে গাড়ি রাখাকে কেন্দ্র করে অশান্তির জেরে রেস্তরাঁ মালিককে মারধর করার অভিযোগ উঠেছে বিধায়ক সোহম চক্রবর্তীর বিরুদ্ধে। জল গড়িয়েছে থানা পর্যন্ত। টেকনো সিটি থানায় অভিযোগ দায়ের করেছিলেন আক্রান্ত রেস্তরাঁ মালিক। অভিযোগ, বেশ কয়েকদিন পেরিয়ে গেলেও এখনও কোনও পদক্ষেপ করেনি থানা। বুধবার মামলা দায়েরের অনুমতি চেয়ে হাই কোর্টে আবেদন করেন রেস্তরাঁ মালিক। বিচারপতি অমৃতা সিনহা অনুমতি দেন। আগামিকাল মামলার শুনানি।

Advertisement

[আরও পড়ুন: খুলল পুরীর জগন্নাথ মন্দিরের ৪ দরজাই, ক্ষমতায় এসেই বড় সিদ্ধান্ত বিজেপির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ