BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘বিএসএফ কি ২০২৪-এর জন্য তৈরি হচ্ছে?’, ফের বিস্ফোরক তৃণমূল বিধায়ক উদয়ন গুহ

Published by: Sayani Sen |    Posted: November 29, 2021 12:21 pm|    Updated: November 29, 2021 1:40 pm

TMC MLA Udayan Guha again attacks BSF । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্য বিধানসভার পর সোশ্যাল মিডিয়া। বিএসএফ নিয়ে আরও একবার সরব তৃণমূল বিধায়ক উদয়ন গুহ (Udayan Guha)। তাঁর অভিযোগ, বিএসএফ ২০২৪ সালে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। বিজেপির অঙ্গুলিহেলনে বিএসএফ কাজ করছে বলেই পরোক্ষে অভিযোগ তাঁর। তৃণমূল বিধায়কের সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে চলছে জোর আলোচনা। রাজনৈতিক মহলে উঠেছে সমালোচনার ঝড়। তৃণমূল বিধায়কের ফেসবুক পোস্টের প্রতিবাদে সরব বিজেপি (BJP)। 

রবিবার সোশ্যাল মিডিয়ায় (Social Media) উদয়ন গুহ লেখেন, “বিএসএফ কি ২০২৪-এর জন্য তৈরি হচ্ছে? সীমান্ত থেকে অনেক ভিতরে গ্রামে ঢুকে খবর নিচ্ছে। জনসংখ্যা কত? ভোটার কত? শতকরা হিন্দু, মুসলমান কত? দেশের নিরাপত্তার সঙ্গে এর কী সম্পর্ক? ৫০ কিমি পর্যন্ত এক্তিয়ারে!! গ্রামের নাম দুরাচাপড়ি, খারিজা রাখালমারি, দিনহাটা বিধানসভা।” তৃণমূল বিধায়কের সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে চলছে জোর আলোচনা। ইচ্ছাকৃতভাবে বিএসএফকে উদয়ন গুহ কালিমালিপ্ত করছেন বলেই অভিযোগ তাঁর। 

[আরও পড়ুন: অন্য মহিলার সঙ্গে সম্পর্ক প্রেমিকের, বিয়ের আগেই অবসাদে আত্মঘাতী নার্স]

চলতি মাসে বিএসএফের (BSF) কাজের পরিধি বৃদ্ধি-বিরোধী প্রস্তাব পাশ হয় রাজ্য বিধানসভায়। সেই সময় বিধানসভায় বিএসএফকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসেন বিধায়ক। তিনি বলেন, “তল্লাশির নামে ৮-১০ বছরের ছেলের সামনে যখন বাবাকে কান ধরে ওঠবস করানো হয়, মায়ের গোপন জায়াগায় হাত দেওয়া হয়। তখন ওই ছেলে দেশপ্রেমিক হতে পারে না। ওর কানের কাছে যতই ‘ভারত মাতা কি জয়’ বলা হোক, সে কিন্তু দেশপ্রেমিক হবে না।”

তাঁর ওই মন্তব্য নিয়ে জলঘোলা কম হয়নি। বিএসএফের তরফে বিধায়কের মন্তব্য একাধিকবার খারিজ করে দেওয়া হয়। শ্লীলতাহানির অভিযোগ অত্যন্ত দুর্ভাগ্যজনক বলেই পালটা দাবি করেন তৃণমূল বিধায়ক। তাঁর দাবি, এই ঘটনার পরই প্রাণনাশের হুমকি ফোনও পান। সাম্প্রতিক অতীতের বিতর্কের রেশ কাটতে না কাটতেই ফের বিস্ফোরক তৃণমূল বিধায়ক উদয়ন গুহ।

[আরও পড়ুন: রাতের অন্ধকারে বিরিয়ানি লুট! দুষ্কৃতীদের দৌরাত্ম্যে হতবাক দমদমবাসী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে