BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘ছোট থেকেই খুব কাছের, আমার মাতৃসম’, মুকুলজায়া প্রসঙ্গে আবেগবিহ্বল অভিষেক

Published by: Tiyasha Sarkar |    Posted: June 3, 2021 8:19 pm|    Updated: June 3, 2021 9:56 pm

TMC MP Abhishek Banerjee speaks over his relationship with Mukul Roys wife | Sangbad Pratidin

ফাইল ছবি

রঞ্জন মহাপাত্র, কাঁথি: সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) মুকুল রায়ের করোনা আক্রান্ত স্ত্রীকে দেখতে হাসপাতালে যাওয়ার পর থেকেই জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। কানাঘুষো হচ্ছে, এবার মুকুল রায়ের সঙ্গে বন্দ্যোপাধ্যায় পরিবারের দূরত্ব ঘুচতে চলেছে! সকলের মনেই প্রশ্ন, তবে কি ‘ঘর ওয়াপসি’ হবেন মুকুল? যদিও এই সাক্ষাতের পিছনে রাজনীতি নেই বলেই জানালেন অভিষেক। তাঁর কথায়,  “বিজেপি নেতার স্ত্রী হলেও উনি আমার মাতৃসম, তাই দেখতে গিয়েছি।”

বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুর থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “মুকুল রায়ের স্ত্রী হিসেবে ওনাকে দেখতে যাইনি। ছোট থেকেই ওঁদের চিনি। অত্যন্ত নিবিড় সম্পর্ক। উনি বিজেপি নেতা মুকুল রায়ের স্ত্রী হতেই পারেন, তবে আমার মাতৃসম। ছোট থেকেই ওনার সান্নিধ্য পেয়েছি। আমার খুবই কাছের। তাই যখনই ওনার অসু্স্থতার খবর পেয়েছি, ভেবেছি হাসপাতালে যাব। এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই।” একই সুর বিজেপি নেতা মুকুল রায়ের (Mukul Roy) গলাতেও। তিনিও দাবি করেছেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাসপাতালের যাওয়ার নেপথ্যে রাজনীতি নেই।

[আরও পড়ুন: রাজ্য পর্যটন উন্নয়ন পর্ষদের উপদেষ্টা পদে আলাপনের ভ্রাতৃবধূ অদিতি বন্দ্যোপাধ্যায়]

বাবার সুরে সুর মিলিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রতি তাঁর মায়ের স্নেহের কথা জানিয়েছেন শুভ্রাংশু রায়। তিনি বলেন, “আমার মা ওনাকে খুবই স্নেহ করে। রাজনীতির ঊর্ধ্বে উঠে কাজ করেছেন অভিষেক।” রায় পরিবারের সঙ্গে একদা বন্দ্যোপাধ্যায় পরিবারের সম্পর্ক কতটা নিবিড় ছিল তা কারও অজানা নয়। পরবর্তীতে মুকুল ও শুভ্রাংশু দল ছেড়ে যোগ দিয়েছেন গেরুয়া শিবিরে। স্বাভাবিকভাবেই দূরত্ব তৈরি হয়েছে। যোগাযোগে ছেদ পড়েছে। যদিও কয়েকদিন আগে শুভ্রাংশু রায়ের করা ফেসবুক পোস্ট তাঁর রাজনৈতিক অবস্থান নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে। অন্যদিকে, কৃষ্ণাদেবীকে দেখতে দিলীপ ঘোষের হাসপাতালে যাওয়া নিয়ে বিরূপ মন্তব্য করেছেন খোদ মুকুল রায়। যা বিজেপির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে।

[আরও পড়ুন: ‘সাবালকের ব্যর্থতা দেখতে নাবালককে আসতে হয়’, শুভেন্দুর গড়ে দাঁড়িয়ে তোপ অভিষেকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement