BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রাজ্য পর্যটন উন্নয়ন পর্ষদের উপদেষ্টা পদে আলাপনের ভ্রাতৃবধূ অদিতি বন্দ্যোপাধ্যায়

Published by: Sucheta Sengupta |    Posted: June 3, 2021 6:19 pm|    Updated: June 3, 2021 7:13 pm

Adito Bandyopadhayay, wife of renouned joiurnalist Anjan Bandyopadhyay recruited as adviser of WBTDC | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পশ্চিমবঙ্গ রাজ্য পর্যটন উন্নয়ন পর্ষদের (WBTDC) নতুন উপদেষ্টা হলেন আলাপন বন্দ্যোপাধ্যায়ের ভ্রাতৃবধূ অদিতি বন্দ্যোপাধ্যায় (Aditi Bandyopadhyay। তিনি প্রয়াত সাংবাদিক অঞ্জন বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী। পর্ষদের তরফে বৃহস্পতিবার এই বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আগামী তিন বছরের জন্য তাঁর দায়িত্ব কী, কত বেতন, সেসবই উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে। এই নিয়োগে যথেষ্ট খুশি রাজ্যের প্রশাসনিক মহল।

বিভিন্ন দপ্তরের উপদেষ্টা পদ — আরও ভালভাবে, সমন্বয় রেখে কাজের জন্য এই পদে দক্ষ, অভিজ্ঞ মানুষজনকে নিয়োগের মতো তাৎপর্যপূর্ণ সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। সেইমতোই অভিজ্ঞ আধিকারিকদের তিনি এই দায়িত্ব দিয়ে থাকেন। এবার সেভাবেই পর্যটন উন্নয়ন নিগমের উপদেষ্টা পদে নিয়োগ করা হল অদিতি বন্দ্যোপাধ্যায়কে। তিনি আগামী তিন বছরের জন্য এই পদে থাকবেন। প্রতি মাসে বেতন ১ লক্ষ ১০ হাজার টাকা। দ্রুতই তিনি এই কাজে যোগ দেবেন বলে খবর। পর্যটন দপ্তরের কর্তাদের আশা, অদিতিদেবীর মূল্যবান উপদেশ দপ্তরের কাজকে অনেক মসৃণ করে তুলবে। তাঁকে স্বাগত জানিয়েছেন সকলে।

[আরও পড়ুন:  রাজ্যে কোভিডবিধি মেনে খুলছে রেস্তরাঁ-শপিং মল, সময় বেঁধে দিলেন মুখ্যমন্ত্রী]

অদিতি বন্দ্যোপাধ্যায়ের কেরিয়ারও বেশ চমকপ্রদ। টাকিতে স্কুলজীবন শেষ করে প্রেসিডেন্সি কলেজ, বিশ্বভারতীতে স্নাতক ও স্নাতকোত্তর। তারপর সাংবাদিক হিসেবে একাধিক বড় সংস্থার গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলেছেন তিনি। অদিতিদেবীর ভ্রমণের প্রতি আগ্রহ সর্বজনবিদিত। তিনি সম্পর্কে সাংবাদিক অঞ্জন বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী, এই মুহূর্তে মুখ্যমন্ত্রীর মুখ্য উপদেষ্টা আলাপন বন্দ্যোপাধ্যায়ের ভ্রাতৃবধূ। করোনা পরবর্তী শারীরিক জটিলতায় গুরুতর অসুস্থ হয়ে গত মাসে প্রয়াত হয়েছেন অঞ্জন বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী নিজে তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করে পরিবারের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছিলেন। এবার তাঁরই পরামর্শ মেনে রাজ্যের পর্যটন উন্নয়ন নিগমের উপদেষ্টা হিসেবে অদিতি বন্দ্যোপাধ্যায়কে নিয়োগ করা হল।

[আরও পড়ুন:  ‘সাবালকের ব্যর্থতা দেখতে নাবালককে আসতে হয়’, শুভেন্দুর গড়ে দাঁড়িয়ে তোপ অভিষেকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে