BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Rampurhat Incident: ‘আর যেন এমন না ঘটে’, রামপুরহাট কাণ্ড নিয়ে মুখ খুললেন তারকা সাংসদ দেব

Published by: Tiyasha Sarkar |    Posted: March 31, 2022 9:23 pm|    Updated: March 31, 2022 9:23 pm

TMC MP Dev speaks on Rampurhat Incident | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রামপুরহাট কাণ্ড (Rampurhat Clash) নিয়ে মুখ খুললেন তারকা সাংসদ দীপক অধিকারী ওরফে দেব। ঘটনার তীব্র নিন্দা করেন তিনি। বললেন, “ক্ষমতার নেশা যেন এমন না হয় যে, মানুষ মানুষকে না চিনতে পারে।”

বৃহস্পতিবার ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ে একটি অনুষ্ঠান ছিল। সেখানে গিয়েছিলেন দীপক অধিকারী তথা দেব (Dev)। সেখানেই রামপুরহাট নিয়ে মুখ খুললেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের জবাবে এদিন তারকা সাংসদ বলেন, “রামপুরহাটের বগটুইতে যা হয়েছে, তা কখনই হওয়া উচিত নয়। এতে রাজ্যের নাম কলঙ্কিত হচ্ছে। আমি ভগবানের কাছে প্রার্থনা করব, ক্ষমতার নেশায় এমন যেন না হয় যে মানুষ মানুষকে চিনতে না পারে।পুলিশ প্রশাসনের আরও শক্ত হওয়া উচিত। এরকম ঘটনা যেন আর না হয়।”

[আরও পড়ুন: কোটি টাকার লটারি পেয়েই বাড়ি থেকে উধাও, রাতভর কলাবাগানে লুকিয়ে দিনমজুর!]

এদিন কলেজের অনুষ্ঠান থেকে পড়ুয়াদের ঐক্যব্ধভাবে চলার বার্তা দিয়েছেন সাংসদ। তিনি এদিন বলেছেন, “কলেজটা পড়াশোনা করার জায়গা। আমি চাই এখানে রাজনীতির থেকে লেখাপড়া বেশি হোক। বেঁচে থাকুক মনুষ্যত্ব।” অর্থাৎ চেনা মেজাজেই এদিন ধরা দিয়েছিলেন সাংসদ। দেবের মন্তব্য প্রসঙ্গে বিজেপি সাংসদ দিলীপ ঘোষ বলেন, “উনি একদম ঠিক বলেছেন। যে কোনও সুস্থ বুদ্ধির মানুষের কাছে এটাই কাম্য। কিন্তু রাজ্যে অপশাসন চলছে।” দেবের মন্তব্য নিয়ে রাজ্যসভার তৃণমূলের সাংসদ শান্তনু সেন বলেন, “এটাই আমাদের দলের সংস্কৃতি। নিন্দনীয় ঘটনা ঘটলে তার নিন্দা করতে ভয় পাই না।”

প্রসঙ্গত, ২১ মার্চ রাতে রামপুরহাটে (Rampurhat Clash) বোমা মেরে খুন করা হয় তৃণমূল উপপ্রধান ভাদু শেখকে। এর পরই সেই রাতে বগটুই গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। যেখানে অন্তত ৮ জনের মৃত্যু হয়েছে বলে প্রশাসনের দাবি। এই ঘটনাকে ঘিরে উত্তাল রাজ্য রাজনীতি।

[আরও পড়ুন: এবার বিপাকে অগ্নিমিত্রা পল, মারের হুঁশিয়ারি দেওয়ায় বিজেপি নেত্রীর বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ TMC]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে