২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার বিপাকে অগ্নিমিত্রা পল, মারের হুঁশিয়ারি দেওয়ায় বিজেপি নেত্রীর বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ TMC

Published by: Tiyasha Sarkar |    Posted: March 31, 2022 8:22 pm|    Updated: March 31, 2022 8:24 pm

TMC filed a complain against Agnimitra Paul iN EC | Sangbad Pratidin

ফাইল ছবি

শেখর চন্দ ও ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: প্রকাশ্যে মারের হুশিয়ারি দেওয়ার জের। এবার আসানসোল (Asansol) লোকসভা উপনির্বাচনের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের (Agnimitra Paul) বিরুদ্ধে  কমিশনের দ্বারস্থ তৃণমূল। অবিলম্বে বিজেপি নেত্রীর বিরুদ্ধে কড়া পদক্ষেপের আরজি জানিয়েছে তাঁরা।

জানা গিয়েছে, অগ্নিমিত্রা পলের ৯ সেকেন্ডের একটি ভিডিও-সহ বৃহস্পতিবার নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় তৃণমূল। লিখিত অভিযোগ জানায়। তাঁদের কথায়, প্রায় একই ধরনের বক্তব্য রাখার জন্য যদি পান্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর প্রচারে নিষেধাজ্ঞা জারি হতে পারে। তাহলে এক্ষেত্রে কেন তা হবে না? রাজ্যের আইন ও পূর্তদপ্তরের মন্ত্রী মলয় ঘটক ব্যক্তিগতভাবে টুইটারে পোস্ট করেছেন সেই ভিডিও। যেখানে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলকে বলতে শোনা যাচ্ছে, “মারের বদলা মার হবে।”

[আরও পড়ুন: শুক্রবার থেকে বদলে যাচ্ছে আর্থিক লেনদেন সংক্রান্ত এই নিয়মগুলি, না জানলে বিপদে পড়তে পারেন]

বৃহস্পতিবার বিকেলে আসানসোলের রবীন্দ্র ভবনে দলের প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে এক কর্মিসভার ফাঁকে রাজ্যের মন্ত্রী মলয় ঘটক বলেন, “বুধবার রাত আমার হোয়াটসঅ্যাপে বিজেপি প্রার্থীর একটি বক্তব্যে ভিডিও আসে। তাতে তাঁকে, বলতে শোনা যাচ্ছে, “মারের বদলা মার হবে।” এটা তো প্ররোচনা দেওয়া ও উত্তেজনা ছড়ানোর জন্য যথেষ্ট। তিনি হুমকি দিচ্ছেন। তাঁর কথা শুনে হচ্ছে আগ্নেয়াস্ত্র দিয়েও হামলা করা হতে পারে। মন্ত্রী আরও বলেন, “নরেন্দ্রনাথ চক্রবর্তীর যদি তার ওই উক্তির জন্য নির্বাচনের প্রচারে সাতদিনের জন্য ব্যান হতে পারেন, তাহলে বিজেপি প্রার্থীর বক্তব্যর ক্ষেত্রেও একইরকম পদক্ষেপ নেবে বলে আশা করি।”

এই প্রসঙ্গে অগ্নিমিত্রা পল বলেন, “ভিডিওটা এডিট করা হয়েছে। আগের অংশটা শুনলে বোঝা যাবে আমি ঠিক কী বলেছি। বলছি তো, মারের বদলা মারই হবে। তৃণমূল কংগ্রেস সন্ত্রাস করবে, আমাদের কার্যকর্তাদের মারবে, মানুষ মারবে। আমরা কী করব ? বীরভূমের রামপুরহাটে ১২ জনের খুন এই তৃণমূল জামানাতেই হয়েছে।” উল্লেখ্য, সম্প্রতি বিজেপি কর্মীদের চমকানোর হুঁশিয়ারি দেওয়ায় এক তৃণমূল বিধায়কের প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছে কমিশন। 

[আরও পড়ুন: পেট্রলের দাম নিয়ে প্রশ্ন করতেই মেজাজ হারালেন রামদেব! ‘নিজের রোজগার বাড়ান’ পরামর্শ যোগগুরুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে