BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Mahua Maitra: পুজোয় ভিন্ন মুডে মহুয়া, ‘সোহাগ চাঁদ বদনি ধ্বনি’র তালে কোমর দোলালেন তৃণমূল সাংসদ

Published by: Sayani Sen |    Posted: October 1, 2022 10:45 am|    Updated: October 1, 2022 2:07 pm

TMC MP Mahua Maitra dances to enjoy festive mood । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটযুদ্ধে লড়ে নিজের পরিচিতি তৈরি করেছেন। একজন সাংসদ হিসাবে লোকসভায় দাঁড়িয়ে চাঁচাছোলা, যুক্তিপূর্ণ ভাষায় বারবার কেন্দ্রকে বিঁধতেও দেখা গিয়েছে তাঁকে।

Mahua Maitra

আবার রাজনীতির বাইরে ভিন্ন মুডেও বারবার ধরা দিয়েছেন তিনি। শাড়ি পরে মাঠে নেমে ফুটবল পায়েও দেখা গিয়েছে তাঁকে।

Mahua

হ্যাঁ, ঠিকই ধরেছেন কথা হচ্ছে মহুয়া মৈত্রকে (Mahua Maitra)। উৎসবের মরশুমে এবার জনপ্রিয় গানের সঙ্গে কোমর দোলাতে দেখা গেল সাংসদকে। সোশ্যাল মিডিয়ায় নিজেই সে ভিডিও শেয়ার করলেন মহুয়া।

Mahua-Maitra

[আরও পড়ুন: অনুমতি ছাড়া কল রেকর্ড, বেসরকারি চ্যানেলের বিরুদ্ধে মানহানির মামলা কবীর সুমনের]

পঞ্চমীর সন্ধেয় নদিয়ার নাকাশিপাড়ার বেথুয়াডহরির কাঁঠালবেড়িয়া মধ্যপাড়ার পুজোয় গিয়েছিলেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ। পুজো মণ্ডপে জড়ো হওয়া আর পাঁচজনের সঙ্গে মিশে যান। সেই সময় পুজো মণ্ডপে বাজছে ‘সোহাগ চাঁদ বদনি ধ্বনি’র মতো জনপ্রিয় গান। আর ওই গানের তালে কোমর দোলান সাংসদ। নিজেই ওই ভিডিও টুইট করেন।

মহুয়া মৈত্রর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি। বলা ভাল প্রায় বিদ্যুতের গতিতে তা ছড়িয়ে পড়ে সর্বত্র। বেশিরভাগ নেটিজেনই সাংসদের প্রশংসায় পঞ্চমুখ। তবে বিজেপি বিষয়টিকে মোটেও ভাল চোখে দেখছে না। বিজেপির কিষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকার বলেন, “হিন্দু সংস্কৃতি সম্পর্কে মহুয়া মৈত্রের কোনও ধারণাই নেই। এটা কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের মানুষের দুর্ভাগ্য। এরকম একজনকে তাঁরা সাংসদ করে আজ পস্তাচ্ছেন। কিছুদিন আগে মা কালীকে নিয়ে তিনি যা বলেছেন, তাতে সনাতনী সংস্কারীদের মাথা হেঁট হয়েছে। সেই মহুয়া মৈত্র দুর্গাপুজোর সময় নাচের মাধ্যমে তাকে সম্মান জানানোর চেষ্টা করছেন। কিন্তু ভুললে চলবে না দেবী কালী আর দেবী দুর্গার মধ্যে কোনও প্রভেদ নেই। আসলে আজ নাচের মাধ্যমে উনি মানুষের প্রতি দৃষ্টিভঙ্গি পরিবর্তন করার চেষ্টা করছেন। আমি আগেই বলেছি, উনি বিদেশি সংস্কৃতিতে বড় হয়েছেন। বিদেশে পড়তে গিয়ে আমাদের কৃষ্টি, সংস্কৃতিকে উনি ভুলে গিয়েছেন।” 

[আরও পড়ুন: লড়াকু মানসিকতাকে সম্মান! আইনি লড়াইয়ে জিতে চাকরি পাওয়া ববিতা ডাক পেলেন পুজো উদ্বোধনে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে