BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একাধিকবার তৃণমূলে যোগ দিতে চেয়েছিলেন দিলীপ ঘোষ! চাঞ্চল্যকর দাবি সৌগত রায়ের

Published by: Subhajit Mandal |    Posted: August 18, 2022 2:40 pm|    Updated: August 18, 2022 3:21 pm

TMC MP Saugata Roy says, BJP leader Dilip Ghosh wanted to join TMC | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূলে যোগ দিতে চেয়েছিলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ! বিধানসভা ভোটের আগে ও পরে তৃণমূল নেতাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন তিনি। এমনই চাঞ্চল্যকর দাবি করলেন প্রবীণ তৃণমূল নেতা তথা দমদমের সাংসদ সৌগত রায় (Sougata Roy)। যদিও সৌগতর সেই দাবি ফুৎকারে উড়িয়ে দিয়েছেন দিলীপ। পালটা সৌগতকে ‘জোকার’ বলে কটাক্ষ করেছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি।

বৃহস্পতিবার দিলীপের এক মন্তব্যের জবাব দিতে গিয়ে সৌগত রায় বলেন, “আমি শুনেছিলাম দিলীপ ঘোষ তৃণমূলে যোগ দিতে চান। বিধানসভা নির্বাচনের আগে ও পরে এ নিয়ে আলোচনা হয়। সেকথা আমার কানে এসেছিল।” সৌগতের এই দাবি সত্যি হলে, সেটা সত্যিই চমকপ্রদ। কারণ, বিধানসভা ভোটের আগে দিলীপবাবু (Dilip Ghosh) বিজেপির রাজ্য সভাপতি ছিলেন। বিধানসভার পরেও বেশি কিছুদিন ওই পদে ছিলেন তিনি। যদিও ঠিক কোন সময় বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তৃণমূলে যোগ দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন সেটা স্পষ্ট নয় সৌগতর কথায়।

[আরও পড়ুন: ‘মেয়ে টেট পাশ, সার্টিফিকেট আছে’, নিয়োগ দুর্নীতি প্রসঙ্গে মুখ খুললেন অনুব্রত]

যদিও দমদমের সাংসদের ইঙ্গিত, দিলীপকে দলে নেওয়ার ব্যাপারে কোনওদিনই সেভাবে আগ্রহ দেখায়নি তৃণমূল (TMC)। তিনি জানান, এ বিষয়ে শেষ পর্যন্ত দল কোনও সিদ্ধান্ত না নেওয়ায়, দিলীপকে দলে নেওয়া যায়নি। তাছাড়া এই মুহূর্ত দিলীপ ঘোষ একেবারেই গুরুত্বহীন বলে দাবি করেছেন সৌগত। তিনি জানিয়েছেন, দিলীপকে তো তাঁর দলই সভাপতির পদ থেকে সরিয়ে দিয়েছে। দলের লোকেরাই ওকে গুরুত্ব দেয় না।

[আরও পড়ুন: বীরভূম থেকেই নিয়ন্ত্রিত হত মুর্শিদাবাদের গরু পাচারচক্র! অনুব্রতকে জেরা করে দাবি সিবিআইয়ের]

সৌগতর এই দাবিকে অবশ্য পাত্তাই দেননি দিলীপ। পালটা দমদমের সাংসদকে কটাক্ষ করে তিনি বলেছেন, “এটাকে বলে বুড়ো বয়সে ভীমরতি। ওর কথা শুনলে কুকুরও হাসবে। নিজেকে জোকারে পরিণত করেছেন।” বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি বলছেন, “দিলীপ ঘোষ কেমন মানুষ সবাই জানেন। এসব বললে কেউ বিশ্বাস করবে না। ওনাকে বলতে হবে আমি কার সঙ্গে যোগাযোগ করেছি। প্রমাণ করতে হবে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে