১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ডোমকলে ফের সন্ত্রাসের আবহ, প্রকাশ্যে গুলি চালানোর অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে

Published by: Tiyasha Sarkar |    Posted: August 31, 2020 12:02 pm|    Updated: August 31, 2020 12:10 pm

TMC ward President Murshidabad's Domkol shoot out

অতুলচন্দ্র নাগ, ডোমকল: এবার প্রকাশ্য রাস্তায় গুলি চালানোর অভিযোগ উঠল তৃণমূলের ওয়ার্ড সভাপতি ও তাঁর বন্ধুর বিরুদ্ধে। ঘটনায় জখম হয়েছেন এক যুবক ও তাঁর বাবা। রবিবার বিকেলে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলের রঘুনাথপুরে। বর্তমানে মুর্শিদাবাদ মেডিক্যালে চিকিৎসা চলছে আহতদের। থমথমে এলাকা।

মুর্শিদাবাদের (Murshidabad) পুলিশ সুপার কে সবরী রাজকুমার বলেন, “PWD এর জায়গায় ঘরের ছাউনি দেওয়া নিয়ে অশান্তির সূত্রপাত। তার জেরেই এক পক্ষ গুলি চালিয়েছে। দু’জন জখম হয়েছেন। এলাকায় পুলিশি তল্লাশি চলছে।” ঘটনার পরই এলাকায় ডোমকলের এসডিপিও ফারুক মহম্মদ চৌধুরীর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনি টহল দিচ্ছে। অভিযুক্তরা পলাতক। জানা গিয়েছে, গুলির পাশাপাশি তুমুল বোমাবাজিও হয়েছে।

[আরও পড়ুন: বর্ধমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নামে ই-মেল করে প্রতারণা, ৫০ হাজার টাকা খোয়ালেন অধ্যাপিকা]

জানা গিয়েছে, যে জায়গায় ঘটনাটি ঘটেছে সেখানে ঘরের ছাউনি দিচ্ছিলেন জখম আবুল হোসেন ও তাঁর লোকজন। পিছনেই রয়েছে চিন্টু ওরফে রাজ্জাক শেখদের জমি। আবুল হোসেনের কথায়, “জমি নিয়ে একটা সমস্যা ছিল। পরে তা মিটেও গেছে। বিকেলের দিকে বাজারে বসে ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নুরাবুল ইসলামের সঙ্গে কথা বলছিলাম তখনই বাইরে থেকে গুণ্ডা নিয়ে এসে গুলি চালিয়েছে রাজ্জাক।” অভিযোগ, ৮ নম্বর ওয়ার্ডের সভাপতি আসাদুল শেখের নেতৃত্বে ওই গুলি চালানো হয়েছে। এবিষয়ে ডোমকল পুরসভার চেয়ারম্যান জাফিকুল ইসলাম জানান, “দু’পক্ষই তৃণমূলের সমর্থক একথা সত্য। কিন্তু এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। দুটি পরিবারের ব্যক্তিগত স্বার্থের কারণে ওই সংঘর্ষ। পুলিশকে উপযুক্ত ব্যবস্থা নিতে বলা হয়েছে।”

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: জঙ্গলমহল ছাড়ছে মাওবাদী দমনে দক্ষ নাগাবাহিনী, আপাতত ক্যাম্পের দায়িত্বে রাজ্য পুলিশই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে