BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

গাইঘাটায় তৃণমূল কর্মীদের বেধড়ক মার বিএসএফের! গালিগালাজ মুখ্যমন্ত্রীকে

Published by: Tiyasha Sarkar |    Posted: February 23, 2021 7:36 pm|    Updated: February 23, 2021 7:55 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: মুখ্যমন্ত্রীকে গালিগালাজ ও তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ উঠল সীমান্তরক্ষী বাহিনীর বিরুদ্ধে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে গাইঘাটা (Gaighata) থানার রামনগর গ্রাম পঞ্চায়েতের বালাঞ্চি এলাকায়। আহত হয়েছেন বেশ কয়েকজন। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও উত্তেজনা রয়েছে এলাকায়।

জানা গিয়েছে, এদিন দুপুর তিনটে নাগাদ রামনগর বালাঞ্চি এলাকার বর্ডার রোড দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ঠাকুরনগরের জনসভার প্রস্তুতির জন্য যাচ্ছিলেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। অভিযোগ, সেই সময় বালাঞ্চি সীমান্ত চৌকির সামনে তাদের গাড়ি আটকায় সীমান্তরক্ষী বাহিনী। তৃণমূল কর্মীরা প্রতিবাদ জানালে তাঁদের মারধর করা হয় বলে অভিযোগ। বেশকিছু বাইকও ভাঙচুর করা হয়। এমনকী মুখ্যমন্ত্রীর নামেও গালিগালাজ করা হয় বলে অভিযোগ। রীতিমতো ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় এলাকায়। গুরুতর জখম হন বেশ কয়েকজন।

[আরও পড়ুন: দার্জিলিংয়ে ফের বিক্ষোভের মুখে দিলীপ ঘোষ, ‘গো ব্যাক’ স্লোগান, দেখানো হল কালো পতাকা]

তড়িঘড়ি আহত তৃণমূল কর্মীদের উদ্ধার করে চাঁদপাড়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁদেরকে ছেড়ে দেন চিকিৎসকরা। জানা গিয়েছে, ইতিমধ্যেই এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে গাইঘাটা থানায়। তৃণমূলের দাবি বিজেপি ওই রাস্তায় আগেও মিছিল করেছে। সেই সময়ে কিছু বলেনি সীমান্তরক্ষী বাহিনী। রাজনৈতিক কারণেই  এই হামলা। এপ্রসঙ্গে বিজেপি নেতারা বলেন, “এবিষয়ে আমাদের কিছু জানা নেই।”

[আরও পড়ুন: ‘বারবার দেখতে আসছেন কী বেচা যায়’, মোদির বঙ্গসফরকে তীব্র কটাক্ষ অনুব্রতর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement