BREAKING NEWS

১৭ জ্যৈষ্ঠ  ১৪২৭  সোমবার ১ জুন ২০২০ 

Advertisement

কুলতলিতে তৃণমূল কর্মীকে গুলি করে খুন, চাঞ্চল্য এলাকায়

Published by: Subhamay Mandal |    Posted: February 24, 2019 9:11 pm|    Updated: February 24, 2019 9:11 pm

An Images

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ভর সন্ধেয় দুষ্কৃতীদের গুলিতে খুন হলেন এক তৃণমূল কর্মী। নিহতের নাম সুরত মণ্ডল (৪৫)। নিহত ব্যক্তি যুব তৃণমূল কর্মী বলে জানা গিয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, রবিবার সন্ধ্যায় কুলতলি থানার জালাবেড়িয়া এলাকায় একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন ওই যুবক। চা খেতে খেতে হঠাৎই বাইরে বেরিয়ে আসেন। সেই সময় দুটি মোটর বাইকে করে ছয় দুষ্কৃতী এসে ঘিরে ধরে তাকে লক্ষ করে গুলি চালায়। প্রত্যক্ষদর্শীরা জানান পরপর তিনটি গুলি চালায় দুষ্কৃতীরা। দুটি গুলি শরীরে ঢুকে যায়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন চায়ের দোকানের সামনে। আশঙ্কাজনক অবস্থায় কুলতলির জামতলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনার পর ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে এলাকায়। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে এলাকায়। নিহত ব্যাক্তির বুকে ও কানে দুটি গুলি লেগেছে।

[ভিনধর্মে সম্পর্কে আপত্তি পরিবারের, চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী যুগল]

এবিষয়ে কুলতলি ব্লকের তৃণমূলের যুব সভাপতি গণেশ মণ্ডল বলেন, ‘স্থানীয় ভাবে যুব সংগঠন পরিচালনা করত সুরত। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখেছে। কী কারনে খুন তা এখনও আমাদের কাছে পরিস্কার নয়।’ অন্যদিকে, পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তির বিরুদ্ধে কুলতলি ও জয়নগর থানায় একাধিক মামলা রয়েছে। ফলে দুষ্কৃতীদের কারনে এই খুন বলে অনুমান পুলিশের। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

[খুনের হুমকি দিচ্ছে আরএসএস, চাঞ্চল্যকর অভিযোগ মন্ত্রী সিদ্দিকুল্লার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement