Advertisement
Advertisement
Locket Chatterjee

হঠাৎই স্ট্রং রুমে লকেট! বিজেপি প্রার্থীকে ঘিরে তৃণমূলের বিক্ষোভ হুগলিতে

স্ট্রং রুমের নিরাপত্তা নিয়ে প্রশ্ন বিদায়ী বিজেপি সাংসদের।

TMC workers stages protest against Locket Chatterjee
Published by: Paramita Paul
  • Posted:May 27, 2024 11:59 pm
  • Updated:May 28, 2024 3:38 pm

সুমন করাতি, হুগলি: হঠাৎই চুঁচুড়ার স্ট্রং রুমে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়! দাবি, নিরাপত্তা খতিয়ে দেখতেই হাজির হয়েছিলেন। বিদায়ী সাংসদের এই কীর্তির খবর পেতেই ভিড় জমান তৃণমূল কর্মী সমর্থকরা। লকেট বাইরে আসতেই বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। তৃণমূল কর্মী সমর্থকদের দাবি, অভিযোগ থাকলে কমিশনকে জানাক বিজেপি প্রার্থী। এভাবে স্ট্রং রুমে ঢোকা যায় না।

চুঁচুড়ার এইচআইটি কলেজে আগামী ৪ জুন হুগলি কেন্দ্রের ভোট গণনা হবে। সেখানেই করা হয়েছে স্ট্রং রুম। সেখানকার নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতেই উপস্থিত হন লকেট। রাত নটা নাগাদ হঠাৎই ওই কলেজে ঢুকে পড়েন হুগলির বিজেপি প্রার্থী। তাঁর দাবি, স্ট্রং রুমের নিরাপত্তায় খামতি রয়েছে। তিনি এ বিষয়ে জেলা প্রশাসনকে জানাবেন। বস্তুত, এ দিন দুপুরে জেলাশাসকের সঙ্গে দেখা করে স্বচ্ছভাবে ভোট গণনার আবেদন জানিয়েছেন বিদায়ী সাংসদ। অন্যদিকে রাত দশটা নাগাদ গণনা কেন্দ্রের সামনে ভিড় জমান তৃণমূল কর্মী-সমর্থকরা। লকেটকে ঘিরে বিক্ষোভ দেখান তাঁরা। গো ব্যাক স্লোগান দেন। পালটা জয় শ্রীরাম স্লোগান দিতে শুরু করে বিজেপির কর্মীরা।

Advertisement

[আরও পড়ুন: হাড়-মাংস আলাদা, আধখানা কাটা মাথা, বাংলাদেশের সাংসদ খুন যেন থ্রিলার!]

তৃণমূলের দাবি, গণনা কেন্দ্র নিয়ে কোনও অভিযোগ থাকলে লকেট নির্বাচন কমিশনকে জানান। উনি প্রচুর লোক এনে স্ট্রং রুমের ঢুকবেন এটা হতে পারে না। হুগলি জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক গৌরীকান্ত মুখোপাধ্যায়ের দাবি, “লকেট হারাতঙ্ক রোগে ভুগছেন। তাই এই সমস্ত নাটক করছেন।”

Advertisement

[আরও পড়ুন: আরও বাড়ল গরমের ছুটি, কবে খুলবে স্কুল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ