১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাঁকুড়ায় প্রচারে সর্বধর্ম সমন্বয়ের বার্তা তৃণমূল প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়ের

Published by: Tiyasha Sarkar |    Posted: March 18, 2019 1:55 pm|    Updated: March 18, 2019 1:55 pm

TMC's Subrata Mukherjee starts temple run to woo voters

টিটুন মল্লিক , বাঁকুড়া :  জোরকদমে চলছে ভোট প্রচার। বাঁকুড়ার এক্তেশ্বর মন্দির, মহামায়া মন্দির, বাঁকুড়া সেন্ট্রাল চার্চ ও মসজিদে প্রার্থনা সেরে সোমবার থেকে প্রচারে নামলেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী ও দলের কর্মীরা। প্রার্থনা সেরে বেরিয়ে তিনি বলেন, “তৃণমূল সমস্ত ধর্মের কথা বলেন। তারা সব ধর্মকে একসঙ্গে  নিয়ে চলতে চায়। আর সেটাই করবে।”

[লোকসভা ভোটে রাজ্য বিজেপির থিম সং গাইলেন বাবুল সুপ্রিয়]

প্রার্থী ঘোষণার পর থেকেই নিজেদের মতো করে প্রচারে নেমে পড়়েছে সব দল। জোরকদমে চলছে দেওয়াল লিখন, মিটিং মিছিল। নিজের কেন্দ্রে বাসিন্দাদের বাড়ি বাড়ি গিয়ে প্রচার চালাচ্ছেন সব দলের কর্মীরা। সেই সঙ্গে দলের দোষ-ত্রুটি ঝালিয়ে নিতে কর্মিসভারও আয়োজন করছে দলগুলি। অন্য দলের পাশাপাশি তৃণমূলের তরফেও আয়োজন করা হচ্ছে  সভার। চলছে প্রচার। নিজের কেন্দ্রে প্রচারের উদ্দেশ্যে রবিবারই বাঁকুড়া পৌঁছেছেন ওই কেন্দ্রের প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়। সোমবার সকালেই প্রথমে বাঁকুড়ার এক্তেশ্বর মন্দির ও মহামায়া মন্দিরে পুজো দেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী ও দলীয় কর্মীরা। এরপর সেখান থেকে বেরিয়ে বাঁকুড়া সেন্ট্রাল চার্চ ও মসজিদে যান সুব্রত মুখোপাধ্যায়।মোদী সরকারকে কটাক্ষ করে তিনি বলেন “ বিজেপি ধর্মীয় বিভাজনের রাজনীতি করছে। এই রাজ্য আমাদের সবার, আমরা সবাইকে নিয়েই চলবো।” এরপরই দলীয় কর্মীদের সঙ্গে প্রচারে বেরিয়ে পড়েন তিনি। স্থানীয় বাসিন্দা ও দলীয় কর্মীদের সঙ্গে কথা বলেন তিনি।  পাশাপাশি তিনি কর্মীদের আশ্বাস দেন জয় পাবেই তৃণমূল। বিয়াল্লিশ আসনেই জয় পাবে দল। দাবি পোড়খাওয়া এই নেতার।

[ আকাশের মুখভার, আজও দিনভর বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে ]

অন্যদিকে, শুক্রবার আবার বাঁকুড়ায় সভা করবেন তৃণমূলের ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, প্রচারের পর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় উপস্থিত থাকবেন সুব্রত মুখোপাধ্যায়।   

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে