BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

পড়শির বাড়িতে খেলতে গিয়ে দুধের শিশুর যৌন হেনস্তা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 12, 2018 7:06 pm|    Updated: September 12, 2019 12:45 pm

Toddler allegedly abused by neighbour in Bhatar

ধীমান রায়: প্রতিবেশীর সমবয়সী মেয়ের সঙ্গে খেলা করতে তাদের বাড়িতে যেত বছর পাঁচেকের শিশুটি। সেখানে গিয়ে বান্ধবীর কাকার হাতে যৌন হেনস্তার শিকার হতে হল ওই দুধের শিশুকে। ভাতারের নবাবনগর কলোনির ঘটনা। পাঁচ বছরের শিশুকে যৌন হেনস্তার অভিযোগে তুষার রায়(২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে ভাতার থানার পুলিশ। ভাতার থানার ওসি পুলক মণ্ডল জানিয়েছেন, ধৃতের বিরুদ্ধে পাঁচ বছরের ওই শিশুকে যৌন হেনস্তা ও পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য বর্ধমানে পাঠানো হয়েছে। অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নির্যাতিতা শিশুর পরিবার।

[  মাধ্যমিক পরীক্ষাকেন্দ্রের অদূরে যুবকের মৃতদেহ, অভিভাবকদের বিক্ষোভ ]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এরুয়ার পঞ্চায়েত এলাকার নবাবনগর কলোনির বাসিন্দা পাঁচ বছরের ওই শিশুটি। স্থানীয় বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক শ্রেণির ছাত্রী। সবে স্কুলে যাওয়া শুরু করেছে। বাবা-মায়ের একমাত্র সন্তান। বাবা পেশায় হকার। আখের রস বিক্রি করেন। মা গৃহবধূ। তাদের পাশেই বাড়ি অভিযুক্ত তুষার রায়ের। শিশুটির বাবা জানিয়েছেন তুষার রায় নামে ওই যুবকরা তিন ভাই। তুষারের বড় দাদার মেয়ের সঙ্গে খেলা করতে ওদের বাড়ি যেত তাঁর মেয়ে। জানা গিয়েছে, রবিবার সকাল ১১টা নাগাদ মেয়েটি খেলা করতে তুষারদের বাড়ি যায়। কিন্তু তুষারের দাদা ও বউদি তাদের মেয়েকে নিয়ে বর্ধমানে ডাক্তার দেখাতে গিয়েছিলেন। বাড়িতে ছিল তুষার ও তার বৃদ্ধ বাবা। মা ও মেজ দাদা কাজে বাইরে ছিলেন। শিশুটির মা বলেন, দুপুর সাড়ে বারোটা নাগাদ আমি মেয়ের খোঁজ করতে তুষারদের বাড়ি যাই। কিন্তু মেয়ের দেখা না পেয়ে ডাকাডাকি করি। তখন ওদের দোতলার ঘর থেকে আমার মেয়ে কাঁদতে কাঁদতে নেমে আসে। যন্ত্রণায় কুঁকড়ে যাচ্ছিল।

[  মৃত্যুর আগে ফ্লাইং কিস, উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর ভিডিও ভাইরাল ]

জানা গিয়েছে, মায়ের কাছেই পুরো ঘটনা জানায় বাচ্চা মেয়েটি। এরপর প্রতিবেশীদের ডেকে আটক করা হয় তুষারকে। রবিবার বিকেলে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ভাতার গ্রামীণ হাসপাতালে শিশুটির প্রাথমিক চিকিৎসা করানো হয়। এদিন তাকে ডাক্তারি পরীক্ষার জন্য বর্ধমানে নিয়ে যাওয়া হয়েছে।

ছবি: জয়ন্ত দাস।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement