ad
ad
Digha

দিঘায় ফের পর্যটকের মৃত্যু, সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে গেলেন টালিগঞ্জের ব্যক্তি

শনিবারই বন্ধুদের সঙ্গে দিঘা বেড়াতে গিয়েছিলেন ৪৮ বছরের ব্যক্তি।

Tourist from Tollygaunge died after drawning into the sea in Digha | Sangbad Pratidin

ছবি; প্রতীকী

Published by: Sucheta Sengupta
  • Posted:August 7, 2022 3:27 pm
  • Updated:August 7, 2022 3:29 pm

রঞ্জন মহাপাত্র, কাঁথি: ফের দিঘায় (Digha) বেড়াতে গিয়ে পর্যটকের মৃত্যু। রবিবার সকালে সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে যান টালিগঞ্জের (Tollygaunge) বাসিন্দা কল্যাণ দাস। তারপর নুলিয়ারা নেমে তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যান। দিঘা হাসপাতালের চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, মৃত পর্যটকের নাম কল্যাণ দাস, তাঁর বয়স ৪৮ বছর। তিনি একাই পরিবারের রোজগেরে সদস্য ছিলেন। তাই তাঁর মৃত্যুতে কার্যত মাথায় আকাশ ভেঙে পড়েছে।

বন্ধুদের সঙ্গে শনিবার দিঘায় বেড়াতে গিয়েছিলেন কল্যাণবাবু। ওল্ড দিঘার সি হকে বেড়াতে গিয়েছিলেন রবিবার সকালে। গাড়োয়ালের উপর সবাই বসেছিলেন। কিন্তু একটা সময় তাঁরা খেয়াল করেন, কল্যাণবাবু নেই। কিছুক্ষণ এলাকায় খোঁজাখুঁজি করেও সন্ধান মেলেনি। এরপর দিঘা থানায় খবর দেওয়া হয়। থানার তরফে নুলিয়াদের সঙ্গে নিয়ে সমুদ্রে তল্লাশি করা হয়। ডুবন্ত অবস্থায় উদ্ধার করা হয় কল্যাণবাবুকে। হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি তাঁকে। জানা গিয়েছে, তিনি অবিবাহিত এবং পরিবারের একমাত্র সন্তান। চারু মার্কেট থানা এলাকার ৩২, কে পি রায় লেনের বাসিন্দা তিনি।

[আরও পড়ুন: বধূকে ‘গণধর্ষণ’, ভিডিও করে শ্বশুর-শাশুড়িকে পাঠাল প্রাক্তন সহপাঠী]

সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত দিঘা ও উপকূলবর্তী এলাকায় প্রবল ঝড়বৃষ্টির আশঙ্কায় লাল সতর্কতা জারি করা হয়েছে। দিঘা উপকূলে মাইকিং চলছে সকাল থেকেই। পর্যটকদের সাবধান করা হয়েছে। কিন্তু সেই মাইকিংয়ে কান দিচ্ছেন না অনেকেই। সতর্কতা উপেক্ষা করেই সমুদ্রের পাড়ে ভিড় জমাচ্ছেন অনেকে। কল্যাণবাবুর মৃত্যুর পর আতঙ্ক আরও বেড়েছে।

কল্যাণবাবুর বাড়িতে যোগাযোগ করে তাঁর মৃত্যু সংবাদ জানানো হয়েছে। তাঁর দেহ ময়নাতদন্তের পর দিঘা হাসপাতাল থেকে টালিগঞ্জের বাড়িতে ফেরানো হবে। বেড়াতে গিয়ে এমন মর্মান্তিক পরিণতিতে বন্ধু থেকে পরিবারের সদস্য – সকলেই শোকে মুহ্যমান।  দিঘায় দুর্যোগপূর্ণ আবহাওয়ার পূর্বাভাসের মধ্যে পর্যটকের মৃত্যুতে আরও সতর্ক হয়েছে প্রশাসন। সমুদ্রস্নানের বিষয়ে পর্যটকদের আরও বেশি করে সাবধান করছে পুলিশ ও বিপর্যয় মোকাবিলা বাহিনী।

[আরও পড়ুন: লাগাতার উপহাসের প্রতিশোধ, জাদুঘরে ঘাতক জওয়ানের টার্গেট ছিল ৪ সহকর্মী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ