Advertisement
Advertisement
শিয়ালদহের দক্ষিণ শাখায় ব্যাহত ট্রেন চলাচল

ওভারহেডের তার ছিঁড়ে বিপত্তি, শিয়ালদহের দক্ষিণ শাখায় ব্যাহত ট্রেন চলাচল

দীর্ঘক্ষণ ট্রেন বন্ধ থাকায় চূড়ান্ত হয়রানি।

Train service disrupted in Sealdah South division due to an accident.
Published by: Paramita Paul
  • Posted:February 9, 2020 5:55 pm
  • Updated:February 9, 2020 7:43 pm

দেবব্রত মণ্ডল, বারুইপুর: শিয়ালদহের দক্ষিণ শাখায় ব্যাহত ট্রেন চলাচল। তালদি স্টেশনে রেলগেটে একটি লরি ধাক্কায় মারে। সঙ্গে সঙ্গে রেলগেটের অংশ ভেঙে ওভারহেড তারে পড়ে। তারপর থেকে বন্ধ ট্রেন চলাচল। প্রায় দু’ঘণ্টা ধরে শিয়ালদহের দক্ষিণ শাখায় ট্রেন চলাচল বন্ধ  থাকায় ব্যাপক সমস্যা পড়েছেন যাত্রীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে একটি ম্যাটাডোর তালদি থেকে জীবনতলার দিকে যাচ্ছিল। সেইসময় রেলগেটটি পুরোটা তোলা ছিল না বলে অভিযোগ। রেলগেট পার করার সময় গেটে ম্যাটাডোরটি ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে গেটের বেশকিছুটা অংশ ভেঙে ওভারহেড তারের উপর পড়ে। যার জেরে ট্রেন চলাচল ব্যাহত হয়। জানা গিয়েছে, রেলগেটে ধাক্কা মারার পর ম্যাটাডোরটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু স্থানীয় বাসিন্দারা ম্যাটাডোরটিকে ধরে ফেলে। কিন্তু চালক পালিয়ে যায়।

Advertisement

[আরও পড়ুন : জাপানে করোনা আক্রান্তদের জাহাজে আটকে নদিয়ার যুবক, দুশ্চিন্তায় পরিবার]

এদিকে রেলগেটের অংশ উড়ে গিয়ে ওভারহেড তারের উপর পড়ে। সঙ্গে সঙ্গে ওভারহেড লাইন ছিঁড়ে যায়। ফলে ব্যাহত হয় ট্রেন চলাচল। পরিস্থিতি দ্রুত সামাল দেওয়ার চেষ্টা করা হচ্ছে। তবে ট্রেন চলাচল স্বাভাবিক হতে আরও ঘণ্টাখানেক সময় লাগবে বলে রেল সূত্রে খবর।এই ঘটনায় ব্যাপক সমস্যায় পড়েন রেলযাত্রীরা। দক্ষিণ শাখার বিভিন্ন স্টেশনে প্রচুর যাত্রীরা দাঁড়িয়ে ছিলেন। পরিস্থিতি স্বাভাবিক হতে আরও ঘণ্টা খানেক সময় লাগবে বলে খবর।

Advertisement

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ