BREAKING NEWS

৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

আদিবাসী মহিলাকে ‘ধর্ষণ’ মন্তেশ্বরে, বাধা দিতেই মার স্বামীকেও

Published by: Paramita Paul |    Posted: October 4, 2021 8:45 pm|    Updated: October 4, 2021 8:45 pm

Tribal woman allegedly raped in Manteswar | Sangbad Pratidin

অভিষেক চৌধুরী, কালনা: আদিবাসী এক মহিলাকে ধর্ষণের (Rape) অভিযোগে ব্যাপক চাঞ্চল্য ছড়াল মন্তেশ্বর থানা এলাকায়। সোমবার সকালে বরুনা এলাকার খালপাড় থেকে ওই মহিলাকে উদ্ধার করে পুলিশ। নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এই ঘটনায় পুলিশ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার(গ্রামীণ) ধ্রুব দাস বলেন, “নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ধর্ষণের মামলা রুজু করে তদন্ত করা হচ্ছে।”

জানা গিয়েছে, সোমবার ভোররাতে খালপাড়ে একটি ট্রাক্টরের ট্রলির নিচে আদিবাসী ওই মহিলাকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। সেইসময় ওই মহিলার স্বামীকে তাঁর মুখে জল দিতেও দেখা যায় বলেই জানিয়েছেন তাঁরা। সন্দেহ হতেই ওই মহিলা ও তাঁর স্বামীকে জিজ্ঞাসাবাদ করে। জবাবে মহিলার স্বামী জানান, রবিবার রাতে তাঁর স্ত্রীর উপর নির্যাতন করা হয়েছে। স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে যায়।

[আরও পড়ুন: Coronavirus: উৎসবের মরশুমে স্বস্তি, একধাক্কায় অনেকটা কমল রাজ্যের দৈনিক সংক্রমণ]

রবিবার সন্ধেয় স্বামীর সঙ্গে রাইগ্রামে বাজার করতে গিয়েছিলেন। বাজারে দেরি হওয়ায় রান্না করবে বলে ঘরে ফিরে যান স্বামী। একাই বাড়ি ফিরছিলেন ওই মহিলা। সেই সময় কয়েকজন মিলে তাঁকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ। এদিকে অনেকটা সময় পেরিয়ে গেলেও স্ত্রীকে বাড়ি না ফিরতে দেখে খোঁজ করতে বেরিয়ে পড়েছিলেন স্বামী। কিছুটা যেতেই পুরুনিয়া এলাকায় পুকুর পাড়ে থেকে এক মহিলার চিৎকার শুনতে পান তিনি। কিছুটা এগিয়ে যেতেই স্ত্রীর উপর নির্যাতনের ছবি তাঁর নজরে আসে। বাধা দিতে গেলে স্বামীকে মারধোর করে দুষ্কৃতীরা পালিয়ে যায় বলে অভিযোগ।

স্ত্রী যৌন নির্যাতনের শিকার হয়েছেন বুঝতে পেরে তাঁকে ঘরে নিয়ে যাওয়ার জন্য চেষ্টাও করেন তিনি। কিন্তু গোটা রাস্তা ওইভাবে যেতে না পেরে খালপাড়ে স্ত্রীকে নিয়ে বসে পড়েন। সোমবার ভোররাতে কয়েকজন গ্রামবাসীর নজরে আসে দু’জন খালপাড়ে বসে রয়েছেন। জিজ্ঞাসা করতেই তাঁরা সব ঘটনার কথা জানায়। খবর পেয়ে তদন্তে নেমেছে পুলিশ।

[আরও পড়ুন: প্লাবনে তলিয়েছে ঘরবাড়ি, নদীবাঁধে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বর্ধমানের শতায়ু বৃদ্ধা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement