BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

Saayoni Ghosh: ফের সায়নীর নিশানায় মোদি, জেলা সফরে গিয়েই কটাক্ষ প্রধানমন্ত্রীকে

Published by: Suparna Majumder |    Posted: August 24, 2021 4:47 pm|    Updated: August 24, 2021 4:47 pm

Trinamool Congress leader Saayani Ghosh attacks PM Narendra Modi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পশ্চিম বর্ধমান থেকে জেলা সফর শুরু করলেন যুব তৃণমূলের সভাপতি সায়নী ঘোষ (Saayoni Ghosh)। সফরের শুরুতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Narendra Modi) শব্দবাণে বিঁধলেন তিনি। মোদিকে মহিষাসুরের সঙ্গে তুলনা করলেন যুব তৃণমূলের সভাপতি।

Saayoni Ghosh
ছবি – প্রতীকী

নিজের সফর শুরুর একটি ভিডিও টুইটারে শেয়ার করেছেন সায়নী। সেখানে তিনি জানান, পশ্চিম বর্ধমান থেকেই জেলা সফর শুরু করার কথা দিয়েছিলেন। সেই কথা রেখেছেন। আসানসোল দক্ষিণের (Asansol Dakshin) প্রার্থী হয়েছিলেন। রাস্তায় নেমে তুমুল প্রচার করা সত্ত্বেও হেরে যান। তবে আসানসোল দক্ষিণের মানুষকে বড্ড ভালবাসেন তৃণমূলের তারকা সদস্য। তাঁদের নতমস্তকে প্রণাম করেন তিনি। ঘাসফুল শিবিরের নিচুস্তরের কর্মীদের সঙ্গে নেতা-নেত্রীর যোগাযোগের উপর বেশি জোর দেন। “এটা সোনার বাংলা, সুনার বাংলা নয়।” বিজেপিকে বিঁধে বলেন সায়নী। এরপরই মোদিকে বিঁধে বলেন, “সারা পৃথিবী দেখেছে যে মোদি নামক এক মহিষাসুরকে কীভাবে মমতা নামক এক দুর্গা বধ করেছে।”

[আরও পড়ুন: ‘ও খুব ভাল মেয়ে, সবাই ভুল বোঝাচ্ছে’, হাসপাতাল থেকে ফিরে চন্দনা বাউরির প্রশংসা ‘দ্বিতীয় স্বামী’র]

এই প্রথম নয়, এর আগেও প্রধানমন্ত্রীর সমালোচনা করেছেন সায়নী। উত্তরপ্রদেশের ভোটের প্রসঙ্গ তুলে নিজের টুইটার প্রোফাইলে লিখেছিলেন, “নির্বাচনই পাখির চোখ, প্রধানমন্ত্রী মোদি ও বিজেপি নেতারা জুলাই থেকে উত্তরপ্রদেশের ভোটের প্রচার শুরু করছেন। তাই অক্টোবরের আগেই করোনার তৃতীয় ঢেউয়ের জন্য তৈরি থাকুন!”

Narendra Modi Saayoni Ghosh

কিছুদিন আগে আবার যখন স্বাধীনতা দিবসের অবসরে বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী তমলুকের বীরাঙ্গনা মাতঙ্গিনী হাজরা অসমের বলে বসেন, তখন সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজের পোস্টারের আদলে তৈরি ছবি শেয়ার করে তীব্র কটাক্ষ করেছিলেন সায়নী। হোয়াটসঅ্যাপ থেকে পাওয়া যে পোস্টার সায়নী শেয়ার করেছিলেন, তাতে মোদির ছবি ফটোশপ করে লেখা হয়েছিল, ‘মাতঙ্গিনী এখানে কোনও আন্দোলন করতে আসেননি’।

Saayoni Ghosh slams PM Narendra Modi on his Matangini Hazra comment

[আরও পড়ুন: এবার উত্তরবঙ্গকে আলাদা রাজ্য করার পক্ষে সুর চড়ালেন Nisith Pramanik, পালটা দিলেন Kunal Ghosh]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে