BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাস্তায় ছুটছে ভলভো টোটো! রয়েছে টিভি-সিসিটিভি, চড়বেন নাকি?

Published by: Tiyasha Sarkar |    Posted: May 18, 2022 3:55 pm|    Updated: May 18, 2022 4:47 pm

TV, CCTV available in Volvo toto, people can have a ride | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাসত: ভলভো বাস, বিলাসবহুল গাড়ি তো চড়েছেন নিশ্চয়ই। এসি, টিভি নিয়ে এক আরামের যাত্রা। কিন্তু ভলভো টোটো শুনেছেন? ভাবছেন কোথায় আছে এই টোটো? কীভাবে মাথায় এল এমন আইডিয়া? উত্তর রয়েছে শাসনের খড়িবাড়ির বাসিন্দা রাহুল ওরফে মহম্মদ আক্কাজ আলির কাছে।

একটা সময়ে ভলভো বাসের চালক হিসেবে মুম্বই (Mumbai) থেকে বেঙ্গালুরু, হায়দরাবাদ, বিভিন্ন জায়গায় ঘুরেছেন রাহুল। কিন্তু পরিবারের দুর্ঘটনার কারণে ফিরে আসতে হয়েছে শাসনে। আর ভিনরাজ্যে ফেরার ইচ্ছে হয়নি। সাড়ে তিনবছর আগে পেট চালাতে টোটো চালানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু একটু হটকে কিছু করতে চেয়েছিলেন। সেই ইচ্ছে থেকেই টোটোর ভোলবদলে একেবারে ঝাঁ চকচকে ভলভোয় পরিণত করেছেন। যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি তাঁদের বিনোদনের দিকটিও বিশেষভাবে মাথায় রেখেছেন রাহুল।

[আরও পড়ুন: চারদিনের সফরে কেশিয়াড়িতে মোহন ভাগবত, সৌজন্যের খাতিরে ফল-মিষ্টি পাঠাতে বললেন মুখ্যমন্ত্রী]

তবে শুধু টোটোয় বিশেষত্ব তা কিন্তু একেবারেই নয়। নতুনত্ব রয়েছে চালক অর্থাৎ রাহুলের পোশাকেও। একটা সময়ে যে পোশাকে ভলভো বাস চালাতেন সেই পোশাকেই এখন টোটো চালান তিনি। কিন্তু কোন রুটে পাবেন এই বিলাসবহুল টোটো? বুক করবেন কীভাবে? জানা গিয়েছে, মূলত খড়িবাড়ি থেকে রাজারহাট পর্যন্ত টোটো চালান ওই যুবক। তবে স্ট্যান্ডে তাঁকে পাওয়া যায় না। এই টোটোয় চড়তে হলে ফোন করে বুক করতে হবে আগেভাগে। এই রুটে যাত্রা করবেন? তাহলে এবার চটপট যোগাযোগ করে নিন রাহুলের সঙ্গে। চড়েই দেখুন কেমন লাগে!

দেখুন ভিডিও।

 

[আরও পড়ুন: সরকারি চাকরির নামে জামাই-সহ ১২ জনের সঙ্গে আর্থিক জালিয়াতি! গ্রেপ্তার তৃণমূলের পঞ্চায়েত উপপ্রধান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে