Advertisement
Advertisement
Purba Bardhaman

মেমারিতে নাতনির সামনেই ঠাকুমাকে গণধর্ষণ! গ্রেপ্তার দুই অভিযুক্ত

মোবাইল ফোনের সূত্র ধরে দুই দুষ্কৃতীকে চিহ্নিত করে পুলিশ।

Two arrested for physically assaulted an old lady in front of grand daughter at Purba Bardhaman

প্রতীকী ছবি।

Published by: Subhankar Patra
  • Posted:June 15, 2024 5:27 pm
  • Updated:June 15, 2024 6:13 pm

সৌরভ মাজি, বর্ধমান: চুরি করতে এসে কিছু না পেয়ে নাতনির সামনে ঠাকুমাকে গণধর্ষণের অভিযোগ একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মেমারি থানার অন্তর্গত নবস্থা গ্রামে। তদন্তে নেমে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার গভীর রাতে নির্যাতিতা মহিলা শৌচাগারে যান। সেই সময় তাঁর বাড়িতে চুরির উদ্দেশে জড়ো হওয়া দুই দুষ্কৃতী তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। নির্যাতিতার দাবি, তিনি শৌচাগার থেকে বেরনোর পর এক অভিযুক্ত তাঁর গলায় ধারাল অস্ত্র (বঁটি জাতীয়) চেপে ধরে। চিৎকার করলে তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় বলে তিনি জানিয়েছেন।

Advertisement

[আরও পড়ুন: বঙ্গ বিজেপির ভোট পর্যালোচনা বৈঠকে গরহাজির শুভেন্দু, কারণ ঘিরে ধোঁয়াশা]

তার পর দুই দুষ্কৃতী নাতনির সামনেই পর পর ধর্ষণ করে বলে দাবি। ঘটনায় কার্যত অচৈতন্য হয়ে পড়েন মহিলা। নির্যাতিতার রক্তপাত শুরু হলে তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে (Bardhaman Medical College) ভর্তি করা হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

Advertisement

অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে মেমারি থানার পুলিশ (Memari Police Station)। মোবাইল ফোনের সূত্র ধরে দুই দুষ্কৃতীকে চিহ্নিত করেন তদন্তকারীরা। শনিবার দুপুরে বর্ধমান-হাওড়া মেনলাইনের নিমো স্টেশন এলাকায় একজনের গতিবিধির খবর পায় পুলিশ। সেখানে যেতেই রেললাইন ধরে পালাতে থাকে এক অভিযুক্ত। তাকে গ্রেপ্তার করা হয়। পরে অন্য অভিযুক্তকেও গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্তরা নবস্থার পাশে আউশ গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত জারি রেখেছে পুলিশ।

[আরও পড়ুন: ভোট বিপর্যয়ের পর বঙ্গে পদ্ম বৈঠক, দায় ঠেলাঠেলির মাঝে মুখোমুখি দিলীপ-শুভেন্দু?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ