BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

শালবনি কোবরা ক্যাম্পে গুলি চালিয়ে আত্মঘাতী ২ জওয়ান, নেপথ্যে প্রণয়ঘটিত সম্পর্ক?

Published by: Sucheta Sengupta |    Posted: March 8, 2021 5:44 pm|    Updated: March 8, 2021 8:03 pm

An Images

সম্যক খান, মেদিনীপুর: শালবনির কোবরা (COBRA) ক্যাম্পে চলল গুলি। নিহত ২ জওয়ান। তাদের নাম রাজীব কুমার যাদব, রাবেরি সেজলবেন। উভয়েই আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক অনুমান পুলিশের। মহিলা ও পুরুষ জওয়ানের মধ্যে প্রণয়ঘটিত সম্পর্ক ছিল বলে জানিয়েছেন ক্যাম্পের অন্যান্য জওয়ানরা। বিষয়টি নিয়ে শোরগোল পড়ে গিয়েছে শালবনির কোবরা ব্যাটেলিয়নের সদর দপ্তরে। তদন্তে নেমেছে পুলিশ।

জানা গিয়েছে, রবিবার রাতের দিকে পশ্চিম মেদিনীপুরের (West Midnapore) শালবনির কোবরা ক্যাম্পে ডিউটি ছিল লেডি কনস্টেবল রাবেরি সেজলবেনের। কিন্তু তাঁকে কাজে উপস্থিত থাকতে না দেখে সন্দেহ হয় সহকর্মীদের। ক্যাম্পের অস্ত্রশস্ত্রের দায়িত্বে থাকা উত্তরপ্রদেশের জওয়ান রাজীব কুমার যাদবেরর সঙ্গে তাঁর একটা সম্পর্ক গড়ে উঠেছে বলে কানাঘুুষোয় সকলে জানতেন। তাই রাতে রাবেরি যখন কাজে যোগ দেননি এবং আশেপাশে কোথাও তাঁকে খুঁজে পাওয়া যায়নি, তখন তাঁর খোঁজে জওয়ানরা যান রাজীব কুমারের ঘরে। সেখান থেকেই উদ্ধার করা হয় দুই জওয়ানের রক্তাক্ত দেহ। পুলিশ জানিয়েছে, রাবেরির বুকে গুলির ক্ষত রয়েছে, মাথায় গুলি চলেছে রাজীব কুমারের। 

[আরও পড়ুন: ভোটের মুখে বিজেপি সমর্থককে পিটিয়ে খুনের অভিযোগ, উত্তপ্ত ইলামবাজার]

রাতের দিকে এই ঘটনার কথা সোমবার দিনের বেলা প্রকাশ্যে আসতেই তোলপাড় পড়ে গিয়েছে শালবনির এই ক্যাম্পে। কেন এমনটা ঘটল, তা কেউই স্পষ্টভাবে বুঝতে পারছেন না। ক্যাম্পের অস্ত্রশস্ত্র রাখার দায়িত্বে ছিলেন উত্তরপ্রদেশের রাজীব কুমার যাদব। সেই অস্ত্রভাণ্ডার থেকেই কি কোনও অস্ত্র ব্যবহার করে তাঁরা আত্মঘাতী হয়েছেন, তা খতিয়ে দেখা হচ্ছে। এর মধ্যে কেউ কাউকে খুন করে আত্মঘাতী হয়েছেন কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের প্রাথমিক অনুমান, উভয়ের মধ্যে অশান্তির জেরেই এই ঘটনা ঘটেছে।  শুরু হয়েছে তদন্ত।

[আরও পড়ুন: ব্রিগেডের ১১ দিনের মাথায় ফের রাজ্যে মোদি, সভা করবেন দুই জেলায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement