BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ভোটের মুখে বিজেপি সমর্থককে পিটিয়ে খুনের অভিযোগ, উত্তপ্ত ইলামবাজার

Published by: Tiyasha Sarkar |    Posted: March 8, 2021 1:34 pm|    Updated: March 8, 2021 2:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের মুখে বিজেপি (BJP) সমর্থককে পিটিয়ে খুনের অভিযোগকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে বীরভূমের (Birbhum) ইলামবাজার। অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব মৃতের পরিবার ও বিজেপির কর্মী-সমর্থকরা। তাঁদের দাবি, রাজনৈতিক শত্রুতার কারণেই এই ঘটনা।

জানা গিয়েছে, ইলামবাজারের হিঙ্গলপুরের বাসিন্দা ওই যুবকের নাম শ্রীকান্ত বাগদি। বয়স ২৬ বছর। রবিবার রাতে বেশ কয়েকজন বিজেপি সমর্থকের সঙ্গে স্থানীয় বিলাতি গ্রামে গিয়েছিলেন ওই যুবক। রাতে বাড়ি ফেরেননি তিনি। এরপর সোমবার সকালে গ্রামের গোরস্থানের পাশে শ্রীকান্তের দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। দেহের পাশ থেকে মেলে বাঁশ। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। অভিযোগ করা হয় পিটিয়ে খুন করা হয়েছে ওই যুবককে। খবর পেয়েই বোলপুর মহকুমা পুলিশ আধিকারিকের নেতৃত্বে বিরাট পুলিশ বাহিনী যায় ঘটনাস্থলে। দীর্ঘক্ষণ পর আয়ত্তে আসে পরিস্থিতি। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: অবশেষে প্রতীক পাচ্ছে আব্বাস সিদ্দিকির ISF, দুশ্চিন্তার অবসান সংযুক্ত মোর্চার]

মৃতের পরিবার ও বিজেপির দাবি, পরিকল্পনামাফিক খুন করা হয়েছে ওই যুবককে। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই ২ জনকে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, গতকাল রাতে ঠিক কী হয়েছিল? সত্যিই কী খুন করা হয়েছে শ্রীকান্তকে? নেপথ্যের কারণ কি রাজনীতি? তা জানতে তদন্ত শুরু করা হয়েছে।

[আরও পড়ুন: সাতসকালে কলকাতায় অগ্নিকাণ্ড, আগুন নেভাতে হিমশিম খাচ্ছেন দমকল কর্মীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement