৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

সাতসকালে কলকাতায় অগ্নিকাণ্ড, আগুন নেভাতে হিমশিম খাচ্ছেন দমকল কর্মীরা

Published by: Sulaya Singha |    Posted: March 8, 2021 9:42 am|    Updated: March 8, 2021 1:05 pm

An Images

ছবি: অরিজিৎ সাহা

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শহর কলকাতায় অগ্নিকাণ্ডের ঘটনায় ছড়াল তীব্র চাঞ্চল্য।সাতসকালে কলকাতার (Kolkata) তপসিয়া এলাকার তিলজলায় একটি রবার কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছেন দমকল কর্মীরা।

এদিন হঠাৎই দাউদাউ করে আগুন জ্বলতে দেখেন স্থানীয়রা। দমকলে খবর দেওয়া হলে ঘটনাস্থলে পৌঁছায় তিনটি ইঞ্জিন। কিন্তু আগুন নেভাতে গিয়ে রীতিমতো নাজেহাল পরিস্থিতি কর্মীদের। একেই কর্মব্যস্ত সোমবার। তার উপর ঘিঞ্জি এলাকা হওয়ায় কারখানার ভিতর আগুনের উৎসস্থল খুঁজে পেতে বেশ বেগ পেতে হচ্ছে দমকলবাহিনীকে। ইতিমধ্যেই আগুন নেভানোর জন্য সেখানে পৌঁছেছে বিপর্যয় মোকাবিলা বাহিনীও বলেই খবর।

[আরও পড়ুন: ‘বিশ্বাসঘাতকতা ওঁর অভ্যেস’, বিজেপিতে যোগ দিয়ে তৃণমূলের নিশানায় মিঠুন চক্রবর্তী]

এদিকে, ওই কারখানাটির পাশেই রয়েছে একটি স্কুল। সেখানে ছাত্র-ছাত্রী, শিক্ষক যাঁরা উপস্থিত ছিলেন, তাঁদের সরিয়ে আনা হয়েছে। ঘটনায় এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই। তবে বিপুল ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। রবার কারখানা হওয়ায় গলগল করে ধোঁয়া বেরতে শুরু করেছে। ফলে সাতসকালে গোটা এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

তবে ঠিক কী কারণে সেখানে আগুন লাগল, তা এখনও স্পষ্টভাবে জানায়নি দমকল বাহিনী। কারখানায় পর্যাপ্ত অগ্নি নির্বাপণ ব্যবস্থা ছিল কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। তবে দমকল কর্মীরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন বলে আগুন সেভাবে অন্যান্য বহুতলে ছড়িয়ে পড়তে পারেনি।

[আরও পড়ুন: ‘আপনি একজনেরই পিসি হয়ে রয়ে গেলেন, দিদি হতে পারলেন না’, ব্রিগেডে মমতাকে তোপ মোদির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement