৩০ কার্তিক  ১৪২৬  রবিবার ১৭ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দার্জিলিং সফরে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল মা ও মেয়ের। আহত হয়েছেন আরও ২ জন। মঙ্গলবার দুপুরে কালিম্পংয় থেকে ফেরার পথে গজলডোবায় ঘটে দুর্ঘটনাটি। মুহূর্তেই বেড়াতে যাওয়ার আনন্দ বদলে গেল বিষাদে।

হুগলির চুঁচুড়ার ফার্ম সাইড রোডের বাসিন্দা জয়শ্রী চট্টোপাধ্যায়। দীর্ঘদিন ধরে বাড়িতে একাই থাকতেন তিনি। পুজো মিটতেই চলতি মাসেক ১৭ তারিখ মেয়ে, বৌমা ও নাতিকে নিয়ে দার্জিলিং সফরে যান জয়শ্রীদেবী। জানা গিয়েছে, কালিম্পং থেকে ফেরার পথে গজলডোবার তিস্তা ক্যানালে পড়ে যায় তাঁদের গাড়ি। নজরে পড়তেই স্থানীয়রা উদ্ধার কাজে হাত লাগান। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় মিলনফাঁড়ি থানার পুলিশ। দীর্ঘক্ষণের চেষ্টায় উদ্ধার করা হয় ৪ জনকে। হাসপাতালে নিয়ে যেতেই জয়শ্রীদেবী ও তাঁর মেয়েকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। গুরুতর অসুস্থ প্রৌঢ়ার পুত্রবধূ ও নাতি।

তাঁদের উদ্ধার করার পরই পুলিশের তরফে যোগাযোগ করা হয় মৃতদের পরিবারে। খবর পেয়ে ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন জয়শ্রীদেবীর ছেলে অয়ন। একই সঙ্গে মা ও বোনের মৃত্যুর খবরে শোকস্তব্ধ অয়নবাবু। পুলিশের তরফে জানানো হয়েছে, দ্রুতই দেহগুলি চুঁচুড়ায় ফেরানোর ব্যবস্থা করা হচ্ছে।

[আরও পড়ুন: বাঁকুড়ার এই কালীপুজোয় মিশে বিপ্লবী বঙ্গসন্তানদের শক্তি আরাধনার ইতিহাস]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং