BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ২ স্বাস্থ্যকর্মী, আশঙ্কাজনক BMOH

Published by: Sayani Sen |    Posted: November 23, 2020 6:46 pm|    Updated: November 23, 2020 6:58 pm

An Images

বিক্রম রায়, কোচবিহার: করোনা (Coronavirus) পরীক্ষার নমুনা সংগ্রহ করে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা। পথের বলি দু’জন স্বাস্থ্যকর্মী। গুরুতর জখম ব্লক স্বাস্থ্য আধিকারিক এবং এক স্বাস্থ্যকর্মী। ভয়াবহ ঘটনার সাক্ষী কোচবিহারের দু’নম্বর ব্লকের ৩১ নম্বর জাতীয় সড়কের পুণ্ডিবাড়ি এলাকা। 

জানা গিয়েছে, সোমবার ঠিক বিকেল সাড়ে পাঁচটা নাগাদ স্বাস্থ্যদপ্তরের গাড়িটি নমুনা সংগ্রহ করে কোচবিহারের (Cooch Behar) ৩১ নম্বর জাতীয় সড়ক ধরে ফিরছিল। সেই সময় গাড়িতে ছিলেন  ব্লক স্বাস্থ্য আধিকারিক সুনীল কুমার মণ্ডল-সহ অর্পিতা দাস, টুম্পা রায় নামে দু’জন স্বাস্থ্যকর্মী। গাড়ি চালাচ্ছিলেন শ্রীবাস রায়। পুণ্ডিবাড়ির কাছে স্বাস্থ্যদপ্তরের ওই গাড়িটির সঙ্গে উলটো দিক থেকে আসা একটি বাসের ধাক্কা লেগে যায়। গাড়িটি প্রায় পুরোপুরি ভেঙে যায়। গাড়িতে থাকা চারজনই গুরুতর জখম হন। স্থানীয়রাই তাঁদের উদ্ধার করেন। স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় প্রত্যেককে। তবে চিকিৎসকরা জানান, স্বাস্থ্যকর্মী অর্পিতা দাস এবং চালক শ্রীবাস রায়ের মৃত্যু হয়েছে। ব্লক স্বাস্থ্য আধিকারিক সুনীল কুমার মণ্ডল এবং স্বাস্থ্যকর্মী টুম্পা রায় বেঁচে রয়েছেন। তাঁদের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। বর্তমানে ওই বেসরকারি হাসপাতালে দু’জনেরই চিকিৎসা চলছে। 

[আরও পড়ুন: ১৫০ টাকার লটারি ফেরাল ভাগ্য! রাতারাতি কোটিপতি মালবাজারের শ্রমিক]

এদিকে, ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাগ্রস্ত স্বাস্থ্যদপ্তরের গাড়ি এবং ওই বাসটিকে পুলিশ বাজেয়াপ্ত করেছে। বাসের চালককেও আটক করা হয়েছে। অতি দ্রুত গতিতে বাস চালানোর ফলে দুর্ঘটনা ঘটেছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। চালক নেশাগ্রস্ত অবস্থায় বাস চালাচ্ছিলেন কিনা, তাও তদন্ত করে দেখা হচ্ছে।  প্রাণের ঝুঁকি নিয়ে করোনার বিরুদ্ধে মোকাবিলা করে চলেছেন চিকিৎসক থেকে স্বাস্থ্যকর্মী সকলেই। পথদুর্ঘটনায় দুই স্বাস্থ্যকর্মীর মৃত্যুতে স্বাভাবিকভাবে চিকিৎসা মহলে নেমেছে শোকের ছায়া। 

[আরও পড়ুন: ‘দলে থেকে বিজেপিকে মদত দিলে হাত-পা ভেঙে দেওয়া হবে’, হুঁশিয়ারি বর্ধমানের তৃণমূল নেতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement