১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পরিত্যক্ত গাড়ির ভিতর ঢুকে খেলাই কাল! মুর্শিদাবাদে দমবন্ধ হয়ে মৃত্যু ২ শিশুর

Published by: Tiyasha Sarkar |    Posted: September 17, 2021 6:25 pm|    Updated: September 17, 2021 7:10 pm

Two kids died of suffocation while playing in the car | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

কল্যাণ চন্দ, বহরমপুর: পরিত্যক্ত গাড়ির ভিতর ঢুকে খেলাই কাল! বন্ধ গাড়িতে দম বন্ধ হয়ে মৃত্যু হল ২ শিশুর। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) হরিহরপাড়ায়। দুই খুদের আকস্মিক মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছে পরিবার। শোকের ছায়া এলাকায়।

জানা গিয়েছে, মুর্শিদাবাদের হরিহরপাড়ার তালতলাপাড়ার বাসিন্দা ইসমাইল শেখ(৬) ও ইসরাইল শেখ(৫)। শুক্রবার দুপুরে আরও কয়েকজন খুদের সঙ্গে খেলছিল তারা। খেলার সময়ই সেখানে রাখা একটি পরিত্যক্ত গাড়িতে ঢুকে পড়ে। কোনওভাবে সেই গাড়ির দরজা বন্ধ হয়ে যাওয়াতেই বিপত্তি। বহু চেষ্টা করেও দরজা খুলতে পারেনি খুদেরা। এদিকে ততক্ষণে তাদের শ্বাসকষ্ট শুরু হয়ে গিয়েছে। বেশ কিছুক্ষণ ধরে শিশুদু’টি বাড়ি না যাওয়ায় পরিবারের সদস্যরা তাদের খোঁজ শুরু করেন।

[আরও পড়ুন: ছাত্র আন্দোলনে যোগদানের ‘শাস্তি’, বরখাস্ত অধ্যাপককে ছাঁটাইয়ের পথে বিশ্বভারতী কর্তৃপক্ষ]


বেশ কিছুক্ষণ পর বন্ধ গাড়ি থেকে খুদেদের উদ্ধার করে পরিবারের সদস্যরা। সঙ্গে সঙ্গে তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে ইসমাইল ও ইসরাইলকে মৃত বলে ঘোষণা করা হয়। আলিব শেখ নামে অপর এক শিশুকে রেফার করা হয়েছে বহরমপুরে। এই ঘটনায় স্বাভাবিকভাবেই কান্নায় ভেঙে পড়েছে পরিবার। কী কারণে গাড়িটি সেখানে রাখা ছিল। ঠিক কীভাবে দুর্ঘটনাটি ঘটল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন:Durga Puja 2021: মেয়ের হাতেই মায়ের আবাহন, দুর্গাপুজোর আচার রপ্ত করছেন আসানসোলের বধূ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে