BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বানচাল পাচারের ছক, নগদ ৬৫ লক্ষ টাকা-সহ গ্রেপ্তার দুই আন্তর্জাতিক সোনা পাচারকারী

Published by: Sayani Sen |    Posted: March 16, 2020 8:01 pm|    Updated: March 16, 2020 8:01 pm

An Images

সুব্রত বিশ্বাস: আন্তর্জাতিক দুই সোনা পাচারকারীকে গ্রেপ্তার করল বেলুড় রেল পুলিশ। করোনার আতঙ্কে দক্ষিণেশ্বর ফাঁকা স্টেশনে বসে পাচারের ছক করার খবর পেয়ে ওসি বিকাশ মুখোপাধ্যায় পুলিশ দিয়ে ঘিরে ফেলে স্টেশনটি। রাতে অন্ধকারে পুলিশি অভিযানের কথা ঘুণাক্ষরে টের পায়নি দুই পাচারকারী। ফলে পুলিশের হাতে ধরা পড়ে যায় সহজেই। তাদের ব্যাগে থাকা ৬৫ লক্ষ ২৬ হাজার টাকা আটক করে পুলিশ।

ধৃত সাহেবরাভ বালাসো হরকার মহারাষ্ট্রের বাসিন্দা ও শুভম আধিগ্রাব মেটকারি মধ্যপ্রদেশের বাসিন্দা। ধৃতরা পুলিশি জেরায় জানিয়েছে, মায়ানমার, বাংলাদেশ হয়ে বিদেশ থেকে সোনা পাচারকারীদের সঙ্গে তাদের যোগ রয়েছে। সোনা এনে কলকাতায় জোগান দিয়ে টাকা সংগ্রহ করে আগরতলায় ফিরছিল। দু’জন দু’দিক দিয়ে এসে দক্ষিণেশ্বর স্টেশনে মিলিত হয়। উত্তরবঙ্গগামী কোনও ট্রেনে অসম যাওয়ার জন্যই সেখানে এসেছিল তারা। ট্রেনের অপেক্ষায় থাকার সময় নানা ছক ও বহু টাকা হাত বদলের সময় প্রত্যক্ষদর্শীদের সন্দেহ হয়।

[আরও পড়ুন: প্রেসক্রিপশনে করোনা সন্দেহ, বর্ধমান মেডিক্যালে কোয়েরেন্টাইনে পুণে ফেরত ব্যক্তি]

খবর যায় বেলুড় রেল পুলিশে। এরপরই দু’জনকে সেই স্টেশন থেকে গ্রেপ্তার করে টাকা আটক করা হয়। উপযুক্ত তথ্যপ্রমাণ দিতে না পারায় পুলিশের জেরায় তারা সোনা পাচারের কথা কবুল করে। ধৃত দু’জনকে আদালতে হাজিরার পর তাদের পুলিশি হেফাজতে পাঠানো হয়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement