BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সার কেনা নিয়ে গন্ডগোলের জেরে ভরা বাজারে গুলি, চোপড়ায় গুলিবিদ্ধ দুই পথচারী

Published by: Sucheta Sengupta |    Posted: December 14, 2021 6:21 pm|    Updated: December 14, 2021 6:29 pm

Two persons injured as miscrecents fired in Chopra, Uttar Dinajpur | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

শংকর কুমার রায়, রায়গঞ্জ: সার কেনা নিয়ে গণ্ডগোল নিয়ে ভরা বাজারে চলল গুলি। রাস্তায় নেমে স্রেফ গন্ডগোলের মাঝে পড়ে দুষ্কৃতীদের গুলিতে জখম হলেন ২ জন। ব্যাপক উত্তেজনা উত্তর দিনাজপুরের (North Dinajpur) চোপড়ায় বাংলাদেশ সীমান্তের মালিগাঁওতে। আহতদের দ্রুত ইসলামপুর মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে। দু’জনেরই পায়ে গুলি লাগে। তদন্তে নেমেছে চোপড়া (Chopra) থানার পুলিশ। ভরা বাজারে এভাবে এলোপাথাড়ি গুলি চলায় আতঙ্কে কাঁটা এলাকাবাসী।

Chopra
পায়ে গুলিবিদ্ধ হয়ে জখম দুই।

জানা গিয়েছে, চোপড়ার মালিগাঁওতে একটি সারের দোকান আছে এলাকারই বাসিন্দা রফিকুলের। মঙ্গলবার দুপুরে রফিকুলের সঙ্গে এলাকার কয়েকজন দুষ্কৃতীর বচসা বাঁধে। বচসা ঘিরে পরিস্থিতি ক্রমশ উত্তপ্ত হতে শুরু করে। সেসময় বাড়ি থেকে বেরিয়ে রাস্তায় চলে আসেন আশেপাশের মানুষজন। এঁদের মধ্যে ছিলেন আরিফ ও জাহিরুল নামে দুই ব্যক্তি। বাদানুবাদের মাঝে দুষ্কৃতীরা আচমকাই গুলি (Gun shot) ছুঁড়তে থাকে। তাতেই আরিফ ও জাহিরুলের ডান পায়ে গুলি লাগে। তাঁদের দ্রুত উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ইসলামপুর মহকুমা হাসপাতালে। পুলিশ সূত্রে খবর, ছররা গুলি চলেছে।

[আরও পড়ুন: খেতের ধান খেল ছাগল, দুই গোষ্ঠীর মধ্যে তীব্র বিবাদ, সংঘর্ষে রণক্ষেত্র ইলামবাজার]

মালিগাঁও গ্রামটি বাংলাদেশ সীমান্তে (Bangladesh Border)। তাই এই এলাকায় বাড়তি নজরদারি থাকে পুলিশের। রবিবারই এখানকার দাসপাড়ায় একটি পুলিশ ফাঁড়ির উদ্বোধন হয়েছে। সোমবার থেকে সেখানে কাজও শুরু হয়েছে। আর মঙ্গলবারই প্রকাশ্যে দুষ্কৃতীদের গুলিতে উত্তপ্ত হয়ে উঠল মালিঁগাও। ফলে পুলিশ ফাঁড়ি চালু হওয়ার শুরুতেই আইনশৃঙ্খলা নিয়ে বড়সড় চ্যালেঞ্জের মুখে পড়ল পুলিশ প্রশাসন।

[আরও পড়ুন: সংগ্রামের স্বীকৃতি, জাতীয় পুরস্কার জিতলেন বঙ্গের বিশেষ চাহিদাসম্পন্ন ফ্যাশন ডিজাইনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে