BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দক্ষিণ ২৪ পরগনায় জোড়া শুটআউট, গুলিবিদ্ধ প্রমোটার ও ব্যবসায়ী

Published by: Tanumoy Ghosal |    Posted: January 6, 2019 10:12 am|    Updated: January 6, 2019 10:12 am

Two shootout in south 24 parganas

ছবি: প্রতীকী।

দেবব্রত মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা: জোড়া শুটআউট দক্ষিণ ২৪ পরগনায়। রাতে গুলি চলল সোনারপুর ও ঢোলাহাটে। গুলিবিদ্ধ প্রমোটার ও ব্যবসায়ী। দু’জনেই ভরতি কলকাতার হাসপাতালে। ঘটনার তদন্তে পুলিশ।

[হিমঘরে পচছে আলু, আত্মঘাতী কৃষক]

সোনারপুরের রাইপুরে থাকেন প্রমোটার নারায়ণ বিশ্বাস। পুলিশ জানিয়েছে, শনিবার রাতে বাইকে করে বাড়ি ফিরছিলেন তিনি। বাইকের পিছনে বসেছিলেন আরও একজন। অন্য একটি বাইকে ছিলেন আরও বেশ কয়েকজন। রাইপুরে বাড়ির কাছেই ফাঁকা রাস্তায় ওই প্রমোটারকে লক্ষ্য করে গুলি চালায় জনা পাঁচেক দুষ্কৃতী। প্রত্যক্ষদর্শীদের দাবি, গুলি করে নারায়ণ বিশ্বাসকে খুন করতে চেয়েছিল দুষ্কৃতীরা। কিন্তু লক্ষ্যভ্রষ্ট গুলি লাগে তাঁর বাঁ হাতে। বাইকে থেকে ছিটকে পড়েন নারায়ণবাবু। তাঁকে উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। পরে স্থানান্তরিত করা হয় কলকাতার এনআরএস হাসপাতালে। হামলাকারীরা পলাতক। ঘটনার তদন্তে নেমেছে সোনারপুর থানার পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, পুরনো শক্রতার কারণে ওই প্রমোটারকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে।

এদিকে শনিবার রাতে গুলি চলেছে দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাটেও। দক্ষিণ রায়পুরের তিন নম্বর ঘেরিবাড়ি এলাকা থেকে বাইকে চেপে বাড়ি ফিরছিলেন পুলকেশ মণ্ডল নামে এক ব্যক্তি। পেশায় তিনি ব্যবসায়ী। স্থানীয় বাসিন্দারা জানিয়েছে, মিলন মোড় এলাকায় পুলকেশের বাইক আটকায় কয়েকজন দুষ্কৃতীরা। তাঁর মোবাইল ছিনতাইয়ের চেষ্টা করা হয়। মোবাইল দিতে রাজি না হওয়ায় ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় দুষ্কৃতীরা। শেষপর্যন্ত স্থানীয় সবজি ব্যবসায়ীরা পুলকেশ মণ্ডলকে উদ্ধার করে নিয়ে যান ডায়মন্ড হারবার মহকুমা হাসপাতালে। রাতে তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ।  

[ ‘ঘোড়া’ টানাটানি বন ও প্রাণিসম্পদ বিকাশ দপ্তরের, জল গড়াল আদালতে

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে