১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূলের ব্লক অফিসে সালিশি সভায় ডেকে নিয়ে দুই যুবককে বেধড়ক মারধরের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে বীরভূমের নানুরে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে ওই যুবকদের। যদিও নিজেদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

[আরও পড়ুন: মিড-ডে মিলের পরিস্থিতি পরিদর্শনে প্রশাসনিক কর্তারা, প্রকাশ্যে প্রবল জলের সমস্যা]

জানা গিয়েছে, ঘটনার সূত্রপাত চলতি মাসের ১৮ তারিখ। ওই দিন বিশ্বকর্মা পুজো উপলক্ষ্যে নানুরে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অভিযোগ, সেই অনুষ্ঠানে গান গাওয়াকে কেন্দ্র করে দুই পাড়ার মধ্যে বচসা বাধে। বচসা হাতাহাতিতে গড়ায়। এরপর গোটা বিষয়টি স্থানীয় তৃণমূল নেতৃত্বকে জানানো হয়। সেই বচসা মিটিয়ে দেওয়ার জন্য এরপর সালিশি সভা ডাকে তৃণমূল নেতৃত্ব। রবিবার নির্ধারিত সময়ে স্থানীয় তৃণমূল ব্লক অফিসে সালিশি সভা বসে। অভিযোগ, সেই সময় দুই যুবককে বাড়ি থেকে তুলে এনে বেধড়ক মারধর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় নানুর থানার পুলিশ। আধিকারিকদের তৎপরতায় উদ্ধার করা হয় আক্রান্তদের।

এরপরই ওই ব্লক অফিস ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। দীর্ঘক্ষণ চলে বিক্ষোভ। যদিও নিজেদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তাঁদের কথায়, দুই পাড়ার বচসা মেটাতেই সালিশি সভা ডাকা হয়েছিল। কিন্তু সেখানে কোনও সমাধান সূত্র মেলেনি। সেই কারণেই ক্ষিপ্ত হন স্থানীয়রা। সেই ক্ষোভের বশেই ব্লক অফিস ঘেরাও করে বিক্ষোভ দেখানো হয় বলেই জানান তিনি। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনাটি তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তরা শাস্তি পাবে। ঠিক কী ঘটেছিল রবিবার রাতে তা জানতে ইতিমধ্যেই আক্রান্ত দুই যুবক ও এলাকাবাসীদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে তদন্তকারী আধিকারিকরা। 

[আরও পড়ুন: জঙ্গল এলাকার মানুষের হাতে পুজোয় নতুন উপহারের ডালি তুলে দিল ‘শের’]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং