BREAKING NEWS

২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জলাধারে সেলফি তুলতে যাওয়াই কাল! তলিয়ে গেলেন দুর্গাপুরের ২ যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: December 6, 2020 12:23 pm|    Updated: December 6, 2020 12:32 pm

Two youths from Durgapur drowned in the reservoir | Sangbad Pratidin

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: মোবাইলে সেলফি তুলতে গিয়ে বিপত্তি। জলের গভীরতা বুঝতে না পেরে তলিয়ে গেল দুই বন্ধু। মর্মান্তিক ঘটনাটি দুর্গাপুরের (Durgapur)। শনিবার বিকেল থেকে ওই দু’জনের খোঁজ পেতে তল্লাশি চালালেও শেষ পাওয়া তথ্য অনুযায়ী এখনও উদ্ধার করা সম্ভব হয়নি একজনকেও। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

Two youths from Durgapur drowned in the reservoir

শনিবার বিকেলে সেলফি তুলতে ডিএসপির জলাধারে নামেন দুর্গাপুরের ৩৬ নম্বর ওয়ার্ডের কোল ডিপোর বাসিন্দা বীরু চৌধুরী(২২) ও অজয় দাস(১৯)। স্থানীয়দের দাবি, জলের গভীরতা বুঝতে না পেরে সেলফি তুলতে তুলতেই শনিবার বিকেলে তলিয়ে যায় দুই বন্ধু। ওয়ারিয়া স্টেশন সংলগ্ন দুর্গাপুর ইস্পাত কারখানার জলাধারে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটলেও রবিবার পর্যন্ত একজনকেও উদ্ধার করা সম্ভব হয়নি। এতেই ক্ষোভ তৈরি হয়েছে স্থানীয়দের মধ্যে। যার জেরে রবিবার দুর্গাপুর নগর নিগমের ৩৬নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা কৃষ্ণা কুমার সাউকে ঘিরে বিক্ষোভ দেখায় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ, স্থানীয় পুরপিতা লোকনাথ দাস। উত্তেজিত জনতাকে শান্ত করে তাঁরা।

Two youths from Durgapur drowned in the reservoir

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীকে অশালীন গালিগালাজ, দিলীপ ঘোষকে তোপ মিমির]

স্থানীয়দের কথায়, সামনেই বালি ঘাট, সেখানে বালি তোলার যন্ত্র রয়েছে অথচ শনিবার থেকে ওই মেশিন দিয়ে জলাধারের কচুরিপানা পরিষ্কার করে উদ্ধারকাজ শুরু করার কথা বলা হলেও কেউ কোনও কিছুতেই গুরুত্ব দিচ্ছেন না। রবিবার স্থানীয়দের ক্ষোভের পর উদ্ধার কাজে গতি আসে। স্থানীয় পুরপিতা লোকনাথ দাস জানিয়েছেন, “প্রশাসন আর আমরা তৎপরতার সঙ্গে কাজ করছে, কিন্তু জলাধারের অবস্থা উদ্ধারের পক্ষে অনুকূল না হওয়ায় দেরি হচ্ছে। স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা।”

[আরও পড়ুন: কোভিড হাসপাতালের ডাক্তার, নার্সদের জন্য বোর্ডিং-হোটেল খরচ আর নয়, জানাল রাজ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে