১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাকারই হাতের কোদাল কেড়ে খুন করল দুই ভাইপো! জমি বিবাদের জেরে নৃশংস পরিণতি হাসনাবাদে

Published by: Sucheta Sengupta |    Posted: January 17, 2022 12:29 pm|    Updated: January 17, 2022 12:31 pm

Uncle killed by nephews stabbed with spade over land dispute at Hasnabad | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

গোবিন্দ রায়, বসিরহাট: জমি-জায়গা নিয়ে বিবাদের জের। ভাইপোদের হাতে খুন (Murder)হতে হল কাকাকে। সোমবার দিনের আলো ফুটতেই এহেন ঘটনায় চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) হাসনাবাদের ভেবিয়ায়। অভিযুক্ত ভাইপোরা পলাতক। মৃতের দাদাকে আটক করেছে পুলিশ।

ভেবিয়ার সাদিগাছি এলাকার সর্দার পরিবারে বহুদিন ধরেই জমি বিবাদ (dispute on land) ছিল। সোমবার দিনের আলো ফুটতেই জমিতে চাষের কাজ করতে যান বছর পঞ্চান্নর ভগীরথ সর্দার। মাঠের চাষ জমিতে আল দিচ্ছিলেন তিনি। অভিযোগ, সেসময় বাধা দেয় তাঁর দাদা কৃষ্ণ সর্দারের দুই ছেলে রামপ্রসাদ ও দেবপ্রসাদ। চাষের জমিতে আল দেওয়াকে কেন্দ্র করে দাদা-ভাইয়ের সঙ্গে কাকার গন্ডগোল বেঁধে যায়। শুরু হয় তর্কাতর্কি।

[আরও পড়ুন: তারাপীঠ, শান্তিনিকেতনে হোটেল খোলার অনুমতি দিল প্রশাসন, স্বস্তিতে ব্যবসায়ীরা]

ভগীরথে সর্দারের হাতে ছিল কোদাল (Spade)। অভিযোগ, পরিস্থিতি উত্তপ্ত হতে শুরু করলে কাকার হাত থেকে সেই কোদাল কেড়ে নিয়ে তাঁর মাথার পিছনে আচমকা কোপ বসায় দুই ভাইপো। মাটিতে লুটিয়ে পড়েন বছর পঞ্চান্নর ভগীরথ। সঙ্গে সঙ্গে মৃত্য হয় তাঁর। সপ্তাহের প্রথম দিন সকালে এহেন ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে হাসনাবাদ থানার পুলিশ। ভগীরথের মৃতদেহ উদ্ধার করে হাসনাবাদ (Hasnabad)জেলা হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

[আরও পড়ুন: Weather Update: বঙ্গে ফের জাঁকিয়ে শীত, পশ্চিমী ঝঞ্ঝা কাটতেই দেখা মিলল রোদেরও]

ঘটনাস্থল থেকে মৃতের দাদা কৃষ্ণ সর্দারকে আটক করেছে হাসনাবাদ থানার পুলিশ। পলাতক (Absconded) দুই ভাইপো। স্থানীয়দের বক্তব্য, জমি জায়গা নিয়ে দুই ভাইয়ের বিবাদ দীর্ঘদিনের। এর আগেও বেশ কয়েকবার হাতাহাতি হয়েছে। এদিন তার অন্তিম নৃশংস পরিণতির সাক্ষী রইলেন সকলে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে