BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, স্ত্রীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগে কাঠগড়ায় ভিলেজ পুলিশ

Published by: Sucheta Sengupta |    Posted: February 18, 2022 10:36 am|    Updated: February 18, 2022 10:39 am

Village police accussed to kill wife after he got involved in extra marrital affair at West Midnapore | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অংশুপ্রতিম পাল, খড়গপুর: এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের জের। স্ত্রীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগে কাঠগড়ায় পশ্চিম মেদিনীপুরের (West Midnapore) সবংয়ের এক ভিলেজ পুলিশ। বৃহস্পতিবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে সবং থানার দেভোগ অঞ্চলের তেমাথানি লুটুনিয়া এলাকায়। মৃত ওই গৃহবধূর নাম নীলিমা দাস মাইতি। স্বামী সুরজিৎ মাইতি তিনি দেভোগ গ্রাম পঞ্চায়েত এলাকার ভিলেজ পুলিশ বলে জানা গিয়েছে। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। ঘটনা ঘিরে শোরগোল এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত্রে খবর মেলে, এলাকায় ভিলেজ পুলিশ সুরজিৎ মাইতির স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন। ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়তেই স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে ভিড় জমান। ঘটনায় ওই এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়,পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে সবং (Sabang) থানার পুলিশ আধিকারিকরা পৌঁছন। তারপরই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

[আরও পড়ুন: দেশের কোভিড গ্রাফে ফের উন্নতি, অনেকটা কমল সংক্রমণ, মৃত পাঁচশোরও কম]

অন্যদিকে ওই মৃত বছর তিরিশের নীলিমার বাপের বাড়ির অভিযোগ, জামাই সুরজিৎয়ের সঙ্গে স্থানীয় এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত  (Extra Marrital Affair) সম্পর্ক ছিল। সেই কারণে প্রায়ই সংসারে অশান্তি লেগে থাকত। এই নিয়েও বেশ কয়েকবার আলোচনা হয়। এই নিয়ে বৃহস্পতিবার সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি চরমে উঠে। তারপরই মেয়েকে খুন করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়া হয়।

[আরও পড়ুন: চাঁদার জুলুম, ক্যাফের মালকিনকে হেনস্তার অভিযোগ, যোধপুর পার্কে গ্রেপ্তার তৃণমূল নেতা]

এই ঘটনায় সবং থানায় ওই গৃহবধূর বাপের বাড়ির পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে সবং থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। ঘটনার পর তদন্তে নেমে অভিযুক্ত ওই ভিলেজ পুলিশকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে সবং থানার পুলিশ। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে