BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ইদ উপলক্ষে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের বিবাদ, দর্শক ভরা মাঠেই চলল গুলি

Published by: Tiyasha Sarkar |    Posted: August 3, 2020 8:45 am|    Updated: August 3, 2020 1:03 pm

An Images

ছবি: প্রতীকী

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: ইদ উপলক্ষে আয়োজন করা হয়েছিল ফুটবল টুর্নামেন্টের। সামাজিক দূরত্বের তোয়াক্কা না করেই সেই খেলা দেখতে ভিড় করেছিলেন স্থানীয়রা। কিন্তু আচমকাই ছন্দপতন। খেলা চলাকালীন দুই দল বিবাদে জড়িয়ে পড়ায় মিনাখাঁ (Minakhan) থানার ছ’য়ানি গ্রামের নিউ ব্রাইট ক্লাবের মাঠেই চলল গুলি। যার জেরে মুহূর্তে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। পরে পুলিশ গিয়ে আয়ত্তে আনে পরিস্থিতি।

জানা গিয়েছে, রবিবার দুপুরে মিনাখাঁ থানার ছ’য়ানি গ্রামের নিউ ব্রাইট ক্লাবের মাঠে আয়োজন করা হয়েছিল ওই ফুটবল (Football) টুর্নামেন্টের। স্বাভাবিকভাবেই ভিড় ছিল চোখে পড়ার মতো। কিন্তু রেফারির একটি সিদ্ধান্তের কারণেই পালটে যায় পরিস্থিতি। বচসা শুরু হয় দু’দলের মধ্যে। অভিযোগ, সেই সময় আচমকা এক যুবক মাঠে ঢুকে এলোপাথারি গুলি চালাতে শুরু করে। প্রাণ বাঁচাতে ছোটাছুটি শুরু করেন দর্শকরা। সবমিলিয়ে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় মিনাখাঁ থানার পুলিশ। তাঁরাই সাময়িকভাবে আয়ত্তে আনে পরিস্থিতি। এরপর অভিযুক্তের গ্রেপ্তারির দাবিতে বিক্ষোভে শামিল হল স্থানীয়রা।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত শাহের সঙ্গে দিল্লিতে বৈঠক, কোয়ারেন্টাইনে বাবুল-নিশীথ-সৌমিত্র-জগন্নাথ]

কিন্তু প্রশ্ন উঠছে লকডাউনে ভিড় করে কেন এই ফুটবল খেলা? প্রশাসনের অনুমতি মিলেছিল কি? বসিরহাট জেলা পুলিশের সুপার কঙ্করপ্রসাদ বারুই জানান, ‘‘মিনাখাঁয় খেলার অনুমতি আমাদের কাছে চাওয়া হয়নি। খতিয়ে দেখা ব্যবস্থা নেওয়া হবে।’’ কেনই বা সামাজিক দূরত্ব বিধি না মেনে এই খেলায় শামিল হলেন স্থানীয়রা? কেন আপত্তি জানালেন না কেউ? উঠছে প্রশ্ন।

[আরও পড়ুন: রাজ্যে একদিনে সংক্রমিতের সংখ্যা ছাড়াল ২৭০০, মৃত্যুর নিরিখেও ভাঙল অতীত রেকর্ড]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement