BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সিউড়িতে দিলীপ ঘোষের সভায় যেতে বাধা, গুলিবিদ্ধ ২ বিজেপি কর্মী

Published by: Sucheta Sengupta |    Posted: November 25, 2020 12:49 pm|    Updated: November 25, 2020 1:04 pm

Violence in Suri just before rally of Dilip Ghosh, 2 BJP workers sustain bullet injury| Sangbad Pratidin

ছবি: প্রতীকী

নন্দন দত্ত, সিউড়ি: সিউড়িতে দিলীপ ঘোষের (Dilip Ghosh)সভা ঘিরে তুমুল উত্তেজনা। বিজেপি কর্মীদের সভায় যেতে বাধা দিয়ে গুলিচালনার অভিযোগ। বীরভূমের শিমুলিয়ার কাছে গুলিবিদ্ধ হয়েছেন দুই বিজেপি কর্মী। পাঁজরে গুলি নিয়ে তাঁরা ভরতি স্থানীয় সিয়ান হাসপাতালে। এই ঘটনায় স্বভাবতই অভিযুক্ত শাসকদল। এ নিয়ে এলাকায় রাজনৈতিক তরজা তুঙ্গে। যদিও অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল (TMC) নেতৃত্ব।

জানা গিয়েছে, আজ দুপুরে সিউড়ির (Suri) জেলা স্কুল মাঠে রাজনৈতিক সভা ছিল দিলীপ ঘোষের। তাঁর নেতৃত্বে পদযাত্রাও হতো। সেই কর্মসূচিতে যোগ দেওয়ার জন্য অভিজিৎ মণ্ডল নামে এক বিজেপি কর্মী নিজের বাইকে শিঙ্গি থেকে যাচ্ছিলেন সিউড়ির দিকে। সঙ্গে ছিলেন আরও একজন। শিমুলিয়ার কাছে তাঁদের বাইক লক্ষ্য করে গুলি চালানো হয়। পাঁজরে গুলি লাগে তাঁদের। স্থানীয়রা উদ্ধার করে নিয়ে যান হাসপাতালে। এছাড়া খয়রাশোল-শিমুলিয়ায় রাস্তার উপর বিজেপি কর্মীদের বেশ কয়েকটি বাস আটকে দেওয়া হয় বলেও অভিযোগ। এর পালটায় তৃণমূল কর্মীদের উপরও আক্রমণ করা হয়। 

[আরও পড়ুন: পরিত্যক্ত বাড়ির সেপটিক ট্যাংক থেকে উদ্ধার মহিলার দেহ, ক্যানিংয়ে চাঞ্চল্য

দিলীপ ঘোষ নিজে এ বিষয়ে জানিয়েছেন, ”সিউড়িতে এই বাধা স্বাভাবিকই ছিল। তবে এখান থেকেই শুরু হবে ঘুরে দাঁড়ানো। তৃৃণমূলকে বাংলা থেকে হঠিয়ে বিজেপিই ক্ষমতায় আসবে।” অভিযোগ উড়িয়েছে জেলা তৃণমূল নেতৃত্বে। জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর অভিজিৎ সিংহের বক্তব্য, ”এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। গোটাটাই বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব। পুলিশ তদন্ত করুক। অভিযুক্তরা ধরা পড়লেই সবটা স্পষ্ট হবে।”

[আরও পড়ুন: ভুয়ো কোটায় ডাক্তারিতে ভরতির নামে ২৫ লক্ষ টাকা জালিয়াতি! গ্রেপ্তার চক্রের মূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে