BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

অষ্টম দফার শেষবেলায় উত্তেজনা, বোলপুরের বিজেপি প্রার্থীর উপর ‘হামলা’

Published by: Paramita Paul |    Posted: April 29, 2021 5:01 pm|    Updated: April 29, 2021 5:04 pm

An Images

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: শেষ দফাতেও উত্তপ্ত রইল রাজ্য। সকাল থেকেই দফায়-দফায় বোলপুরে বিজেপি প্রার্থীকে ঘিরে চলে বিক্ষোভ। দলীয় কর্মীকে মারধরের অভিযোগ পেয়ে ইলামপুর বাজারে ডোমনপুর গ্রামে গিয়েছিলেন বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়। সেখানেই তাঁকে ঘিরে বিক্ষোভ হয়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়ায়। বিজেপির অভিযোগের তির তৃণমূলের দিকে। এদিকে বিজেপির পালটা হামলায় জখম হয়েছেন বেশ কয়েকজন তৃণমূল কর্মী।

স্থানীয় সূত্রে খবর, এদিন ইলামবাজারে ঘুড়িষ্যার ডোমনপুর গ্রামে ঘুড়িষ্যার বুথে ভোটারদের ভয় দেখানোর অভিযোগ উঠেছিল। সেই খবর পেয়েই ঘটনাস্থলে ছুঁটে গিয়েছিলেন বোলপুর বিধানসভার বিজেপি প্রার্থী। সেখানে তৃণমূল কর্মীরা বিজেপি প্রার্থীকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে। অভিযোগ, পুলিশের সামনেই জুতো দিয়ে মারধর করা হয় বিজেপি কর্মীকে। ঘটনাস্থল থেকে কেন্দ্রীয় বাহিনী ও অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের নিরাপত্তারক্ষীরা তাঁকে সরিয়ে নিয়ে যায়। তবে তার পরেও উত্তেজনা প্রশমিত হয়নি।

[আরও পড়ুন: কী আভাস দিয়েছিল বাংলায় ২০১৬’র এক্সিট পোল? কতটা মিল ছিল ফলাফলের সঙ্গে?]

বিজেপির অভিযোগ, বোলপুরের দলীয় প্রার্থীর গাড়িতেও ঢিল মারা হয়। ভেঙে দেওয়া কাঁচও। কার্যত পুলিশ এবং বাহিনীকে উপেক্ষা করেই দফায়-দফায় শুরু হয় সংঘর্ষ। ছোঁড়া হয় লাঠি, পাথর। হাতে বাঁশ নিয়ে রীতিমতো সম্মুখ-সমরে দেখা যায় দুপক্ষকে। রণক্ষেত্রের চেহারা নেই ধরমপুর অঞ্চল। বাঁশ হাতে যাঁরা ছিলেন তাঁদের সরিয়ে দিতে থাকে পুলিশ। আর এই সংঘর্ষে মাথা ফাটে দুই ব্যক্তির। একজনকে ভর্তি করা হয় হাসপাতালে।

 

গেরুয়া শিবিরের অভিযোগ, তৃণমূল জমায়েত করে ভোট দানে বাধা দিচ্ছিল। প্রার্থী ঘটনাস্থলে যেতেই উত্তেজনা ছড়ায়। তৃণমূলের পালটা অভিযোগ, বিজেপির লোকেরা বুথের সামনে জমায়েত করেছিল। বিজেপিতে ভোট দেওয়ার জন্য প্রভাবিত করছিল বলেও দাবি তৃণমূলের। ঘটনাপ্রসঙ্গে বিজেপি প্রার্থীর দাবি, ”পিসি-ভাইপোর গুন্ডারা হামলা চালিয়েছে।” এই ‘হামলা’র জেরে অনির্বাণ গঙ্গোপাধ্য়ায়ের নিরাপত্তা বাড়াল কমিশন।

[আরও পড়ুন: ভোটগণনার মুখে ভাঙড়ে বোমা তৈরির কারখানার হদিশ, ISF-কে কাঠগড়ায় তুলল তৃণমূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement