BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শালবনিতে আক্রান্ত সিপিএম প্রার্থী সুশান্ত ঘোষ, গাড়ি লক্ষ্য করে ইট ও জুতো ছোঁড়ার অভিযোগ

Published by: Tiyasha Sarkar |    Posted: March 27, 2021 8:52 am|    Updated: March 27, 2021 9:23 am

WB assembly elections: CPM candidate from Shalboni Sushanta Ghosh heckled | Sangbad Pratidin

সম্যক খান, মেদিনীপুর: শালবনিতে আক্রান্ত সিপিএম প্রার্থী সুশান্ত ঘোষ (Susanta Ghosh)। অভিযোগ, ব্যাপক ভাঙচুর চালানো হয় তাঁর গাড়িতে। খবর সংগ্রহ করতে গিয়ে আক্রান্ত হন সংবাদমাধ্যমের কর্মীরাও। ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টায় পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। এই ঘটনায় ইতিমধ্যেই একজনকে আটক করেছে পুলিশ। 

ভোটের (West Bengal Assembly Elections) সকাল থেকেই শালবনির বিভিন্ন ভোটগ্রহণ কেন্দ্রে যান সুশান্ত ঘোষ। একাধিক বুথে ঢুকে সেখানকার পরিস্থিতি খতিয়ে দেখেন। বারবার অভিযোগ করেছেন তাঁদের পোলিং এজেন্টকে বসতে দেওয়া হচ্ছে না। এই নিয়ে তৃণমূল কর্মীদের সঙ্গে বচসায় জড়ান শালবনির সিপিএম প্রার্থী। অভিযোগ, এরপরই পূর্বপাড়া এলাকায় আক্রান্ত হন সুশান্ত ঘোষ। তাঁর গাড়িতে ব্যাপক ভাঙচুর চালানো হয়। বৃষ্টির মতো তাঁর দিকে উড়ে আসে ইট। ছোঁড়া হয় জুতোও। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী পরিস্থিতি আয়ত্তে আনার চেষ্টা করলেও এই ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা ছড়িয়েছে শালবনিতে। 

[আরও পড়ুন: ভোটের আগের রাতে উত্তপ্ত পূর্ব মেদিনীপুর, পটাশপুরে আক্রান্ত ওসি ও এক আধাসেনা জওয়ান]

এবিষয়ে আক্রান্ত বাম প্রার্থী বলেন, “গণতন্ত্রের উপর হামলা করা হচ্ছে। বাংলায় জঙ্গলরাজ চলছে।শাসকদল ছাড়া কোনও দলের পোলিং এজেন্টকে বসতে দেওয়া হচ্ছে না। এসব বাংলার মানুষ বরদাস্ত করবে না।” এই হামলার ঘটনার তীব্র নিন্দা করেছেন যাদবপুরের বাম প্রার্থী সুজন চক্রবর্তী। তিনি বলেন, “তৃণমূল বুঝতে পারছে, ওদের সময় শেষ। তাই এসব করছে। এভাবে ভয় দেখানো যাবে না।” 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে