৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

শান্তিপুরে জোড়া খুন, দলীয় কর্মী দাবি করে ১২ ঘণ্টা বন্‌ধের ডাক বিজেপির

Published by: Paramita Paul |    Posted: March 25, 2021 12:28 pm|    Updated: March 25, 2021 12:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জোড়া মৃতদেহ উদ্ধারের ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়াল নদিয়ার (Nadia) শান্তিপুরে। বৃহস্পতিবার সকালে নৃসিংহপুরের মেথিডাঙার কলাবাগান থেকে দুই যুবকের দেহ উদ্ধার হয়। দু’জনেই বন্ধু অন্তপ্রাণ হিসেবে এলাকায় পরিচিত। বিজেপির (BJP) অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতী ওই দুই যুবককে খুন করেছে। এই ঘটনায় এদিন সকাল থেকেই থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাচ্ছেন গেরুয়া শিবিরের কর্মীরা। আগামিকাল অর্থাৎ শুক্রবার শান্তিপুরে ১২ ঘণ্টার বন্‌ধ ডেকেছে পদ্মফুল শিবির।

পুলিশ সূত্রে খবর, মৃত দুই যুবকের নাম দীপঙ্কর বিশ্বাস ও প্রতাপ বর্মণ। তারা পেশায় দিনমজুর। বুধবার রাতে তারা বাইক চেপে বেরিয়েছিলেন। তার পর আর বাড়ি ফেরেননি। বৃহস্পতিবার সকালে তাদের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। মুখ থেঁতলে দু’জনকে খুন করা হয়েছে বলে অভিযোগ।

[আরও পড়ুন: ‘সংখ্যালঘু ভোট ভাগে বিজেপি টাকা দিয়ে ওদের নির্বাচনে নামিয়েছে’, নাম না করে ISF’কে কটাক্ষ মমতার]

দেহ দু’টি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। সেই সময় থানায় আসেন শান্তিপুরের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার। বিজেপি প্রার্থী ও মৃত যুবকদের পরিবারের অভিযোগ, তারা বিজেপির সক্রিয় কর্মী। তাই তৃণমূল দুষ্কৃতীরা প্রতাপ ও দীপঙ্করকে খুন করেছে। অভিযুক্তদের গ্রেপ্তারির দাবিতে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি কর্মীরা। টায়ার জ্বালিয়ে রাস্তায় প্রতিবাদও দেখাচ্ছেন তারা। আগামিকাল বিজেপির তরফে ১২ ঘণ্টার শান্তিপুর বন্‌ধ ডাকা হয়েছে।

নির্বাচন যত এগিয়ে আসছে ততই রাজ্যজুড়ে বাড়ছে রাজনৈতিক হিংসা। কোথাও দেওয়াল লিখন নিয়ে বিবাদ তো কোথাও আবার সভাস্থল নিয়ে ঝামেলা মাথাচারা দিচ্ছে। 

[আরও পড়ুন : জিতেন্দ্র তিওয়ারিকে খুনের ছক! বোমা বাঁধতে গিয়ে প্রাণ গেল যুবকেরই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement