BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘সংখ্যালঘু ভোট ভাগে বিজেপি টাকা দিয়ে ওদের নির্বাচনে নামিয়েছে’, নাম না করে ISF’কে কটাক্ষ মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: March 25, 2021 11:43 am|    Updated: March 25, 2021 11:55 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাথরপ্রতিমার সভা থেকে নাম না করে আব্বাস সিদ্দিকির আইএসএফকে (ISF) আক্রমণ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। দাবি করলেন, বিজেপিই তৈরি করেছে এই দল। পাশাপাশি চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, ভাঙা পায়েই বিজেপিকে বোল্ড আউট করবেন তিনি।

বিধানসভা নির্বাচন (West Bengal Assembly Elections) দোরগোড়ায়। ২৭ মার্চ থেকে শুরু বাংলার নির্বাচন। দ্বিতীয় দফা ১ এপ্রিল। ওই দিন মোট ৩০ টি আসনের নির্বাচন। তার মধ্যে রয়েছে পাথরপ্রতিমা (Patharpratima)। বৃহস্পতিবার পাথরপ্রতিমায়  সভা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে বিজেপিকে তুলোধোনা করেন তিনি। এই প্রথম তোপ দাগেন আইএসএফকে। নাম না করে বলেন, “হঠাৎ করে কোথা থেকে একটা দল তৈরি হয়ে গেল। বিজেপি টাকা দিয়ে ওদের ভোটে নামিয়েছে। বলেছে সংখ্যালঘু ভোট কাটাতে হবে।” এরপরই বলেন, এসব করে কোনও লাভ হবে না। এদিনের সভা থেকে আমফানের (Amphan) ত্রাণে দুর্নীতির অভিযোগ প্রসঙ্গে মমতা বলেন, “আমফানের দিন সারারাত আমি নবান্নে জেগেছিলাম। নবান্নটা কাঁপছিল। ভোর হতেই রাস্তায় নেমেছি। এত বড় কর্মযজ্ঞে কিছু ভুল হয়ে থাকতে পারে। কেউ হয়তো ৫০০ টাকা নিয়েছে। ওরা বলছে তৃণমূলের সবাই চোর!” এরপর মেজাজ হারিয়ে তৃণমূল নেত্রী বলেন, “আমি চোর? আমি ডাকাত? আমি খুনি? বিজেপি ডাকাতদের সর্দার।”

[আরও পড়ুন: বাম-আইএসএফের হামলায় তৃণমূল কর্মীর মৃত্যু, রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত বারুইপুর]

বিরোধীদের আক্রমণের পাশাপাশি এদিন ফের তৃণমূল সরকারের উন্নয়ন মূলক প্রকল্পগুলির কথা সকলের সামনে তুলে ধরেন তিনি। ফের জানান, একুশে তৃণমূল ক্ষমতায় এলে রেশন বাড়িতে পৌঁছে দেওয়া হবে। এছাড়াও একাধিক সাহায্য করা হবে আমজনতাকে। এদিনও তৃণমূল নেত্রীর চেহারায় আত্মবিশ্বাসের ছাপ স্পষ্ট। তাঁর কথায়, “এই ভরা মাঠেও যদি ভোটের ফল না বুঝি, তাহলে রাজনীতি করা বৃথা।”

[আরও পড়ুন: টিটাগড়ে প্রকাশ্যে গুলিবিদ্ধ বিজেপি কর্মী, রাজ চক্রবর্তীর মিছিল থেকে হামলার অভিযোগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement