৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Assembly Election 2021: 'বিজেপির কারসাজি', 'মা-বোন' নিয়ে বিতর্কিত মন্তব্যের পর সাফাই কৌশানির

Published by: Paramita Paul |    Posted: April 3, 2021 2:02 pm|    Updated: April 3, 2021 2:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বঙ্গ রাজনীতির পোড় খাওয়া নেতা মুকুল রায়ের বিরুদ্ধে নির্বাচনী লড়াইয়ে নেমেছে বড় পর্দার নায়িকা কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। আর নির্বাচনী প্রচারে ঝড় তুলতে গিয়ে ‘বিতর্কিত’ মন্তব্য করে বসলেন তিনি। আর রূপালি পর্দার নায়িকার সেই মন্তব্যকে হাতিয়ার করে তৃণমূলকে তীব্র কটাক্ষ করেছে বিজেপিও (BJP)। পালটা সাফাই দিয়েছেন কৌশানিও। সবমিলিয়ে কৌশানির মন্তব্য ঘিরে আপাতত বাকযুদ্ধে জড়িয়েছে বিজেপি-তৃণমূল। 

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। বলা ভাল, বিজেপির তরফে ভিডিওটি ভাইরাল করা হয়েছে। সেই ভিডিওটিতে দেখা গিয়েছে, হেঁটে হেঁটে জনসংযোগ করছেন কৌশানি। জনসংযোগে গিয়ে কৌশানি কাউকে বলেছেন, ‘ঘরে সবার কিন্তু মা-বোন আছে, ভোটটা ভেবে দিবি।’ তো কাউকে আবার বলছেন, ‘এদিকে আয়, এদিকে আয়, তোদের বাবা বিজেপি।’ যদিও ভিডিওটির সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল। 

 

[আরও পড়ুন : ভোটের আবহে বিপত্তি, করোনায় আক্রান্ত তপনের তৃণমূল প্রার্থী কল্পনা কিস্কু]

ভিডিওটি প্রকাশ্যে আসতেই বিজেপির অভিযোগ, তৃণমূল প্রার্থী কৌশানি মুখোপাধ্যায় ভোটারদের কার্যত হুমকি দিচ্ছেন। কেউ কেউ তো আবার তৃণমূলের প্রাক্তন বিধায়ক তাপস পালের বিতর্কিত মন্তব্যের সঙ্গে বড়পর্দার নায়িকার এই মন্তব্যের তুলনা টেনে আনছেন। কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থীকে গেরুয়া শিবিরের কটাক্ষ, “এইভাবেই বাংলার মহিলাদের হুমকি দিচ্ছেন কৌশানি। এটাই পিসি সংস্কৃতি। পিসির আমলে বাংলার কোনও মহিলারাই সুরক্ষিত নয়।” যদিও তাঁর মন্তব্যকে বিকৃতভাবে পরিবেশন করা হচ্ছে বলে দাবি তৃণমূল প্রার্থীর।

ফেসবুক লাইভ করে কৌশানির অভিযোগ, “বিজেপির আইটি সেল একটি নির্দিষ্ট লাইনকে সম্পাদনা (এডিট) করেছে।” সেই সাফাই দিতে গিয়ে উত্তরপ্রদেশের হাথরাসের কথা তুলে এনেছেন কৌশানি। বলেন, “মেয়েদের জন্য বাংলা সবচেয়ে সুরক্ষিত রাজ্য। এই বিষয়টিই তুলে ধরতে চেয়েছিলাম। সেই বক্তব্যেরই ভুল ব্যাখা করছে তৃণমূল।”

 

[আরও পড়ুন : ‘মানুষের ক্ষোভ ছিল, তাই টিকিট দিইনি’, দেবশ্রী রায়কে প্রার্থী না করার কারণ জানালেন মমতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement