২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Election: ভোটের আবহে বিপত্তি, করোনায় আক্রান্ত তপনের তৃণমূল প্রার্থী কল্পনা কিস্কু

Published by: Abhisek Rakshit |    Posted: April 3, 2021 12:56 pm|    Updated: April 3, 2021 12:57 pm

An Images

রাজা দাস, বালুরঘাট: পশ্চিমবঙ্গ-সহ পাঁচ রাজ্যে বিধানসভা নির্বাচনের (WB Elections 2021) মধ্যেই দেশজু়ড়ে নতুন করে আতঙ্ক ছড়িয়েছে করোনার নতুন ঢেউ। এই পরিস্থিতিতে এবার মারণ করোনায় (Covid-19) আক্রান্ত হলেন দক্ষিণ দিনাজপুর (Dakshin Dinajpur) জেলার তপন বিধানসভার তৃণমূল প্রার্থী কল্পনা কিস্কু। আপাতত হোম কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন তিনি। তবে তাতে প্রচার অবশ্য থামছে না। আপাতত কল্পনা কিস্কুর কাটাআউটকে সামনে রেখেই প্রচার চালানোর সিদ্ধান্ত নিয়েছে তৃণমূলের (TMC)। দলীয় নেতৃত্বের দাবি, প্রার্থীর করোনা আক্রান্ত হলেও তাঁর প্রচারে কোনওরকম প্রভাবই পড়বে না।

শনিবারই সাংবাদিক বৈঠকে তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়, দক্ষিণ দিনাজপুরের তপন বিধানসভার প্রার্থী কল্পনা কিস্কুর করোনা ধরা পড়ে। ওই প্রার্থীর সংস্পর্শে আসা অনান্য নেতা-কর্মীদেরও সোয়াব সংগ্রহ করে করোনা পরীক্ষা করা হবে। রাজ্য তৃণমূল নেত্রী তথা প্রাক্তন জেলা সভাপতি অর্পিতা ঘোষ বলেন, ”গত রাতে তপন বিধানসভার প্রার্থী কল্পনা কিস্কুর করোনা পজিটিভ ধরা পরেছে। সঙ্গে সঙ্গেই তিনি হোম কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন। আমরা চাই না এই সংক্রমণ ছড়িয়ে পড়ুক। চিকিৎসকের সঙ্গে কথা হয়েছে। সাতদিন পর ফের একবার করোনা টেষ্ট করা হবে কল্পনার। সেসময় রিপোর্ট নেগেটিভ এলে তবেই প্রার্থী পুনরায় প্রচারে নামবেন।”

[আরও পড়ুন: ‘নন্দীগ্রামে বড় বিশ্বাসঘাতকের বিসর্জন হয়েছে’, নাম না করে শুভেন্দুকে কটাক্ষ অভিষেকের]

এর সঙ্গেই তাঁর সংযোজন বেশ কয়েকদিন ধরেই কল্পনা কিস্কু সর্দি-কাশিতে ভুগছিলেন। তবে প্রার্থীর ক’দিন প্রচারে অনুপস্থিত থাকলেও সমস্যা হবে না। আমরা তাঁর কাটআউট সামনে রেখে প্রচারে আরও জোর দেব। তাছারা রাজ্যের সব আসনে প্রার্থী আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাকে দেখেই মানুষ ভোট দেবেন। কল্পনা কিস্কু তার প্রতিনিধি মাত্র।”

প্রসঙ্গত, দক্ষিণ দিনাজপুর জেলার তপন বিধানসভাটি তফসিলি উপজাতিদের জন্য সংরক্ষিত। এই আসনে তৃণমূলের প্রার্থী কল্পনা কিস্কু দলের এসসি-এসটি সেলের রাজ্য নেত্রী তথা বালুরঘাট পঞ্চায়েত সমিতির সভাপতি। সারাবছর জনসংযোগে থাকা এই প্রার্থী এক প্রান্ত থেকে আরেক প্রান্তে চষে বেড়াচ্ছিলেন। প্রচারে ব্যপক সাড়া মিললেও তার মধ্যেই এই ছন্দপতন।

[আরও পড়ুন: ভোটের আগে কৃষ্ণনগরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, কৌশানির অভিযোগে ধৃত অভিযুক্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement