BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ভোটের মুখে নন্দীগ্রামে বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

Published by: Paramita Paul |    Posted: March 30, 2021 8:52 am|    Updated: March 30, 2021 10:31 am

An Images

প্রতীকী ছবি।

রঞ্জন মহাপাত্র, কাঁথি: হাতে মাত্র আর একদিন। তার পরেই নন্দীগ্রামে (Nandigram) মহারণ। ভাগ্য নির্ধারিত হবে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর। এর মাঝেই পূর্ব মেদিনীপুরের এই এলাকায় বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণের (Rape) অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। নির্যাতিতা খুন করার চেষ্টা করা হয়েছে বলেও খবর। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। সোমবার রাতের এই ঘটনাকে কেন্দ্র করে নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের বয়াল ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের তেতুলবাড়ি এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে খবর, নির্যাতিতার স্বামী এলাকার সক্রিয় বিজেপি (BJP) কর্মী হিসেবে পরিচিত। অভিযোগ, বিজেপি করার ‘অপরাধে’ তাঁকে দীর্ঘদিন ধরেই হুমকি দিচ্ছিল দুষ্কৃতীরা। নির্যাতিতার স্বামী জানিয়েছেন, সোমবার সারাদিন তিনি নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর কর্মসূচিতে ব্যস্ত ছিলেন। বিকেলে বাড়ি ফিরে স্ত্রীকে দেখতে পাননি। ফোন করেও তাঁকে পাওয়া যায়নি। এরপর খোঁজাখুঁজি শুরু করেন তিনি। বেশকিছুক্ষণ পর বাড়ির পিছনের খালের মধ্যে স্ত্রীকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন। স্থানীয় বাসিন্দাদের সাহায্যে তাঁকে খাল থেকে তোলা হয়। দেখা যায়, মুখ ও পা বাঁধা অবস্থায় গলায় আঁচলের ফাঁস জড়িয়ে খালে ফেলে দিয়ে গিয়েছে দুষ্কৃতীরা। শরীরে ধর্ষণের একাধিক চিহ্ন পাওয়া গিয়েছে বলে দাবি।

[আরও পড়ুন : ‘নন্দীগ্রামেই শুরু, নন্দীগ্রামেই শেষ’, হিন্দি গানের সুরে মমতাকে বিঁধলেন মীনাক্ষী]

রাতেই তাঁকে গুরুতর অবস্থায় প্রথমে রেয়াপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। নির্যাতিতার স্বামীর অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে।  দলের বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রসঙ্গে জেলা তৃণমূলের কো অর্ডিনেটর মামুদ হোসেন বলেন, “অভিযোগটি রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। এসব অভিযোগের কোন সারবত্তা নেই। প্রকৃত তদন্তে সত্য ঘটনা উঠে আসবে।” জেলা তৃণমূলের সভাপতি সৌমেন মহাপাত্র জানান, “এখন যা হবে তাতেই বিজেপি তৃণমূলকে খুঁজে পাচ্ছে। এগুলো নিজেরাই করে তৃণমূলের ঘাড়ে চাপাচ্ছেন।”

[আরও পড়ুন : প্রথম দফায় বিজেপির হাত ভেঙেছে, পরেরগুলিতে বাকি সব ভাঙবে: অভিষেক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement