৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Assembly Election 2021: 'তৃণমূল হারলে রবি চ্যাটার্জির বিচার আমরা করব', কাটোয়ার প্রার্থীকে হুমকি বিজেপি সাংসদের

Published by: Paramita Paul |    Posted: April 7, 2021 2:43 pm|    Updated: April 7, 2021 4:09 pm

An Images

ধীমান রায়, কাটোয়া: ভোটের মরশুমে সরগরম রাজ্য রাজনীতি। রাজনৈতিক অশান্তির পাশাপাশি চলছে কুকথার ফুলঝুরি। বেফাঁস মন্তব্য করা যেন দস্তুর হয়ে উঠেছে! এবার পূর্ব বর্ধমান জেলার কাটোয়ায় তৃণমূল কংগ্রেসের প্রার্থীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করে বিতর্কে জড়ালেন বিজেপির সাংসদ সুনীল মণ্ডল (Sunil Mondal)। শুধু ‘অশালীন’ মন্তব্যই নয়, কাটোয়ার তৃণমূল প্রার্থী রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় অভিযোগ, তাঁকে হুমকি দেওয়া হয়েছে। এই ঘটনায় তিনি প্রাণহানির আশঙ্কায় ভুগছেন বলে পুলিশের কাছে লিখিতভাবে অভিযোগ জানিয়েছেন তৃণমূল প্রার্থী (TMC Candidate)। সুনীল মণ্ডলের বিরুদ্ধে কমিশনেও অভিযোগ জানানো হয়েছে বলে খবর।

ঘটনার সূত্রপাত মঙ্গলবার। কাটোয়া বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্যামা মজুমদারের সমর্থনে দাইঁহাট শহরে প্রচারে আসেন সাংসদ সুনীল মণ্ডল। প্রচারের পাশাপাশি দাঁইহাট টাউনহলে বিজেপির বুথভিত্তিক কর্মিসভা ছিল। এই সভায় বক্তব্য রাখতে গিয়ে সুনীল মণ্ডল ব্যক্তিগত আক্রমণ করে বসেন কাটোয়ার প্রাক্তন বিধায়ক তথা তৃণমূল প্রার্থী রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়কে। কর্মীদের উদ্দেশে সুনীল মণ্ডল বলেন, “২ মে ভোটগণনা। তৃণমূল হেরে যাবে এটা রবি চ্যাটার্জিও বুঝতে পেরে আগে কাটোয়া থেকে চলে যাবে। আমি দলের কর্মীদের বলে রাখছি, গণনার পর সমস্ত কাটোয়া ঘিরে ফেলতে হবে যাতে রবি চ্যাটার্জি কাটোয়া থেকে বেরোতে না পারে। আমরা ওর বিচার করব।”

[আরও পড়ুন : ‘সাহসী বুথ এজেন্টদের পুরষ্কৃত করব’, দলীয় সমর্থকদের চাঙ্গা করতে ঘোষণা মমতার]

দাঁইহাটের সভাতেই শুধু নয়, কাটোয়ার নন্দীগ্রামেও প্রকাশ্য সভায় বিতর্কিত মন্তব্য করেন সুনীল মণ্ডল। এমনই অভিযোগ তৃণমূলের। নন্দীগ্রামের একটি প্রচারসভায় সুনীল মণ্ডলের বক্তব্যের ভিডিও ফুটেজ পুলিশের কাছে দাখিল করেছেন রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, সুনীল মণ্ডল রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের সম্পর্কে বলছেন, “আমরা অনেক বড় বড় গুণ্ডা-স্মাগলারের কথা শুনি। রবি চ্যাটার্জি সব স্মাগলারের বাপ। ও স্মাগলার তৈরি করে। গুণ্ডা তৈরি করে।” সাংসদ আরও বলেন, “কাটোয়ায় ইন্দ্রজিৎ খুন হয়েছে। তুহিন সামন্ত খুন হয়েছে। বিচার হয়নি। আমি পার্লামেন্টেও এই ঘটনার কথা তুলেছিলাম। ইনসান মল্লিক, সুকুর আলি, বাবুল শেখ এরকম যত কর্মী খুন হয়েছে তাদের খুনিদের যতদিন না ফাঁসিতে ঝোলাতে পারছি ততদিন আমরা লড়াই করব। জেলের মধ্যে পচা ভাত আর পচা রুটি খাইয়ে জেলেই তাদের বিসর্জন দেওয়া হবে।” এই বক্তব্যের পরেই রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় কাটোয়া থানায় অভিযোগ দায়ের করেন।

নিজের বক্তব্যে অনড় সুনীল মণ্ডল। তাঁর কথায়, “আমি যা বলেছি ঠিকই বলেছি। রবীন্দ্রনাথ চ্যাটার্জি গুণ্ডামি করে তাই বলেছি। আমাকেও মেরে ফেলার চক্রান্ত করেছিল রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। আমার বলার জন্য যেখানে পারে ও কেস করুক।”

[আরও পড়ুন : নদীর ধারে টেনে নিয়ে গিয়ে শাশুড়িকে গণধর্ষণ জামাই ও দুই বন্ধুর, এলাকায় তীব্র চাঞ্চল্য]

দেখুন ভিডিও:

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement